শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম এখলাছুর রহমান স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Coder Boss / ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

জৈন্তাপুর (সিলেট)থেকে নিজস্ব সংবাদদাতা: জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ৪নং বাংলা বাজার রাংপানি ক্যাপ্টেন রশিদ স্কুল এন্ড কলেজের গভনিং বডির সভাপতি মরহুম এখলাছুর রহমান স্মরণে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যাগে এক শোকসভা দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।


গত ১২ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় স্কুল মাঠে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন প্রতিষ্টানের শিক্ষক মাওলানা মোস্তফা কামাল।
সভায় মরহুমের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফখরুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, রাংপানি ক্যাপ্টন রশিদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিজন চন্দ্র বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা মো: হুরমুজ আলী, সিদ্দিকুর রহমান, জৈন্তাপুর বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বেলাল, রাংপানি ক্যাপ্টেন রশিদ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য কাজী জয়নাল আবেদীন, মাসুক আহমদ, জাহিদ মিয়া, খোর্শেদ আলম, জৈন্তাপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম, প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক কৃতিষ চন্দ্র সরকার, মরহুমের ছোট ভাই ব্যবসায়ী আব্দুল আহাদ, সাবেক শিক্ষানুরাগী সদস্য শফিকুর রহমান।
শোক সভায় বক্তারা বলেন, অত্র এলাকার শিক্ষার মান উন্নয়ন এবং জনকল্যাণে মরহুম এখলাছুর রহমানের অনেক অবদান রয়েছে। তিনি জীবনের শেষদিন পর্যন্ত পিছিয়েপড়া অত্র এলাকার শিক্ষা সহ মানুষের সার্বিক উন্নয়নে কাজ করে গেছেন। তিনি জৈন্তিয়া ১৭পরগনার একজন অন্যতম সালিশ ব্যক্তিত্ব ছিলেন। এখলাছুর রহমানের আকষ্মিক মৃত্যতে এই শিক্ষা প্রতিষ্ঠান তথা জৈন্তাপুরে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পুরন হবার নয়। বক্তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তাহার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক সভায় আরও উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, এলাকার প্রবীন মুরব্বি মিরন মেম্বার, শ্রীপুর চা-বাগানের ব্যবস্থাপক জহিরুল ইসলাম, ব্যবসায়ী সেলিম চৌধুরী, ব্যবসায়ী ও তরুন সমাজসেবী নুরুল ইসলাম, মরহুমের পুত্র উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহিনুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী এবং ছাত্র-ছাত্রী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন