শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজার জুড়ীতে ৮ রোহিঙ্গাসহ আটক ৯

রিপন মিয়া / ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২

 মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সীমান্তবর্তী গোয়ালবাড়ী ইউনিয়নের কচুরগুল নালাপুঞ্জি এলাকা থেকে ইউপি চেয়ারম্যান আব্দুল কায়ুমের তৎপরতায় ৮রোহিঙ্গা ১ বাংলাদেশীসহ  ৯জনকে আটক করা হয়েছে।

জানা গেছে, গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কায়ুমের তৎপরতা স্থানীয় এলাকাবাসীর সহযোগিতা বুধবার (১৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে গোয়ালবাড়ী ইউনিয়নের কচুরগুল নালাপুঞ্জি এলাকায় সন্দেহজনক ভাবে ঘুরাফেরা অবস্থায় ৮রোহিঙ্গা ও ১ বাংলাদেশীসহ ৯জনকে আটক করে ইউনিয়ন পরিষদের নিয়ে আসা হয়। পরে ইউপি চেয়ারম্যান বর্ডার গার্ড (বিজিবি) ও জুড়ী থানা পুলিশে খবর দেন।

আটককৃতরা হলো, মো.ইসমাঈল (১৬) পিতা আবুল কাসেম গ্রাম তাইংখালী উপজেলা উখিয়া, সায়েদ (১৮) মো.রফিক কুতুপাল ক্যাম্প ৫, নূর কামাল, পিতা মৃত নূর হোসেন,কুতুপাল ক্যাম্প ৭, তহসিন মোহাম্মদ পিতা মোক্তার আলী গ্রাম নাইক্ষংছড়ি উপজেলা বান্দরবন, সিনুয়ারা (৩০) স্বামী মোক্তার আলী, গ্রাম নাইক্ষংছড়ি উপজেলা বান্দরবন, আমিরা (৪) পিতা মোক্তার আলী, নাইক্ষংছড়ি বান্দরবন, তাহেরা বিবি (২০) পিতা হাবিবুল্লাহ বালুখালী, ক্যাম্প ৮ উখিয়া, শহিদা বিবি (১৯) স্বামী রহমতুল্লাহ, আলীখালী ক্যাম্প ডি ২১ টেকনাফ। রায়হান (৪২), আব্দুল খালেক গ্রাম নরসিংপুর, নোয়াখালী।

গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কায়ুম বলেন, বুধবার ভোরে এলাকায় সন্দেহজনক ভাবে ঘুরাফেরার সময়ে স্থানীদের সহযোগিতায় ৯জনকে আটক করা হয়। তন্মধ্যে ৮ জন রোহিঙ্গা ও একজন বাংলাদেশী সনাক্ত করা হয়েছে।

জুড়ী থানার এসআই আব্দুল মান্নান জানান, প্রাথমিক জিঞ্জাসাবাদে জানা গেছে আটককৃতদের মধ্যে ৮ জন রোহিঙ্গাসহ ১ বাংলাদেশীকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন