শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ডিআইজি মফিজ উদ্দিন আহমেদের মৌলভীবাজার পুলিশ সুপারের হিসাব শাখা পরিদর্শন।

SATYAJIT DAS / ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি:

সিলেট রেঞ্জ পুলিশের মাননীয় ডিআইজি জনাব মফিজ উদ্দিন আহমেদ,পিপিএম মহোদয় বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয়ের হিসাব শাখার ২০২১-২২ অর্থ বছরের দ্বিতীয় অর্ধ-বার্ষিক পরিদর্শন করেন।

বৃহস্পতিবার বিকেলে মাননীয় ডিআইজি মহোদয় পুলিশ সুপারের কার্যালয়ে পৌঁছালে মৌলভীবাজার জেল পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর জেলা পুলিশের একটি চৌকস দল মাননীয় ডিআইজি মহোদয়কে সালামি প্রদান করে।

সালামি গ্রহণ শেষে মাননীয় ডিআইজি মহোদয় পুলিশ সুপারের কার্যালয়ের হিসাব শাখার সরকারি বিভিন্ন নথিপত্র পর্যালোচনা করেন এবং হিসাব শাখার স্টাফদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এরপর মাননীয় ডিআইজি মহোদয় সদর ট্রাফিক অফিস এবং সদর পুলিশ ফাঁড়িতে চলমান নির্মাণকাজ পরিদর্শন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব হাসান মোহাম্মদ নাসের রিকাবদার,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব সুদর্শন কুমার রায়,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোহসীন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মাহমুদুল হাসান এবং মৌলভীবাজার সদর ট্রাফিক অফিস ও সদর মডেল থানার পুলিশ অফিসারবৃন্দ।

 

সিলেট নিউজ/মৌলভীবাজার/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন