শিরোনাম
বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি নিখোঁজ সংবাদ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের বিরুদ্ধে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহবান সভাপতির

রনি মিয়া / ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর পৌর শহরের আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি রফিক আহমদ ও প্রধান শিক্ষক সেলিম রেজাকে নিয়ে একটি মহল বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। অপপ্রচারে স্কুল শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ে সাংবাদিকদের সাথে মতিবিনিময়কালে প্রকৃত ঘটনা তুলে ধরেন আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি সমাজসেবক শিল্পপতি রফিক আহমদ ভুইয়া।

তিনি জানান, জগন্নাথপুর পৌর শহরের হেলিপ্যাড এলাকায় ২০০১ সালে নিজস্ব ভুমির উপর বিদ্যালয় প্রতিষ্ঠা করেন তার বড় ভাই সমাজসেবক শিল্পপতি মরহুম শফিকুল আহমদ ভুইয়া।

তিনি বলেন তার পিতা মরহুম আব্দুল খালিকের স্বপ্ন বাস্তবায়নে নাম করণ করা হয় আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়। আমার বড় ভাই শফিকুল আহমদ ভুইয়া মৃত্যুর পর ২০২২ সালের জানুয়ারীতে আমাকে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনোনীত করা হয়।

বিদ্যালয়ের স্বার্থ বিরোধী কাজে লিপ্ত থাকায় স্কুলের খন্ডকালীন শিক্ষক কাজী গোলজার হোসেন সুহেল ও আয়া মিতা রানী দাস মিঠুকে বিদ্যালয়ের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়। ইতিপূর্বে বিদ্যালয় থেকে অব্যাহতি প্রাপ্ত শিক্ষক ও সম্প্রতি অব্যাহতি প্রাপ্ত শিক্ষক গোলজার হোসেন ও আয়া মিঠু সহ একটি মহল নিজেদের স্বার্থ হাসিল করতে আমি ও প্রধান শিক্ষক সেলিম রেজার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

আমার মরহুম বড়ভাই শফিকুল আহমদ ভুইয়া ও আমাদের পরিবার এলাকার শিক্ষা ব্যবস্থা উন্নতির স্বার্থে আমার পিতা মরহুম আব্দুল খালিকের নামে এই বিদ্যালয় প্রতিষ্ঠা করে অদ্যবদি পর্যন্ত সুনামের সাথে পরিচালনা করে আসছি। সুনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখতে সকল ধরনের অপপ্রচার থেকে বিতরত থাকতে আমি জাতির বিবেক সাংবাদিকদের মাধ্যমে সকলের প্রতি সবিনয় অনরোধ করছি। মতবিনিময় সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম রেজা, বিদ্যালয়ের ভূমিদাতা সদস্য আহমদ কিবরিয়া রিংকু সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন