শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে ১শত পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Coder Boss / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের তাড়াইলে জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে রাকিবুল হাসান অন্তর (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ১শত পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার পুলিশ সূত্রে জানা গেছে,
সোমবার ২ জানুয়ারি রাত সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক জুয়েল মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ধলা ইউনিয়নের সেকান্দর নগর মাইঝপাড়া গুচ্ছগ্রামের পাকা রাস্তার উপর বিশেষ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী করিমগঞ্জ উপজেলা নিয়ামতপুর গ্রামের মুকুল মিয়ার ছেলে রাকিবুল হাসান অন্তরকে ১শত পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করেন। জিজ্ঞাসাবাদে রাকিবুল হাসান অন্তর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দেশ্যে ১ শত পিস ইয়াবা তার হেফাজতে রাখেন।

জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক জুয়েল মিয়া বলেন, সোমবার রাত সাড়ে ৭ টায় উপজেলার ধলা ইউনিয়নের সেকান্দর নগর মাইঝপাড়া এলাকার গুচ্ছগ্রামের পাকা রাস্তার উপর মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন খবর পেয়ে ওই এলাকায় বিশেষ অভিযান চালিয়ে রাকিবুল হাসান অন্তর নামে এক মাদক ব্যবসায়ীকে ১শত পিস ইয়াবাসহ আটক করা হয়। তাছাড়া আসামীর বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) এর ১০ (ক) ধারায় তাড়াইল থানায় মামলা রুজু করার পর মঙ্গলবার ৩ জানুয়ারী দুপুরের দিকে আসামীকে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন