শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারের দুই পুলিশ কর্মকর্তা পেলেন আইজি ব্যাজ।

SATYAJIT DAS / ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

বিগত ২০২২ সালে পুলিশি সেবার মাধ্যমে ভালো কাজ করায় ২০২৩ সালের পুলিশ সপ্তাহে ‘IGP’s Exemplary Good Services Badge’ বা ‘আইজিপি গুড সার্ভিসেস ব্যাজ’ পেলেন মৌলভীবাজারের জেলা পুলিশের দুই কর্মকর্তা।

পুরস্কার প্রাপ্তরা হলেন;কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ আব্দুর রাজ্জাক এবং মৌলভীবাজার সদর মডেল থানার এএসআই জনাব মোঃ মাহবুবুল আলম। ভালো কাজের মানদন্ড বিবেচনা করে মোট ৬টি ক্যাটাগরিতে ৪৫৮ জন পুলিশ সদস্যদের বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে পরিয়ে দেয়া হয় আইজিপি ব্যাজ ২০২৩।

আইন শৃংঙ্খলা রক্ষা,জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকান্ড,মামলার রহস্য উদঘাটন, ভালো পুলিশিং,সরকারী ও ব্যক্তিগত কর্মকান্ড দিয়ে পুলিশের ইমেজ বৃদ্ধিকরাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদান রাখছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা। তাদের অবদানের স্বীকৃতিস্বরুপ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ,বাংলাদেশ প্রতিবছর ঐসকল পুলিশ সদস্যদের আইজিপি ব্যাজ পরিয়ে সম্মানিত করেন।

 

সিলেট নিউজ/আইন-কানুন/মৌলভীবাজার/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন