শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয়
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলের উপজেলা চেয়ারম্যানের ভাই ইয়াবা সহ আটক।

SATYAJIT DAS / ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

মৌলভীবাজারের চায়ের নগরী শ্রীমঙ্গলে বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) জেলা গোয়েন্দা পুলিশের এক অভিমান পরিচালিত হয়। অভিযানে শ্রীমঙ্গল পৌর শহরের স্টেশন রোডের সোনার বাংলা রোড়ে ৩৪ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ২জনকে আটক করে গোয়েন্দা পুলিশ। আটককৃত ব্যক্তিরা হলো চিনু লাল রায় (৪৩) এবং মোঃ শাফাল মিয়া (৩৮)। জানা গিয়েছে যে,চিনু লাল রায় বর্তমান শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ‘ভানু লাল রায়’ এর ছোট ভাই।

ডিবি সূত্রে আরও জানা যায়, গত বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) রাত সোয়া ৭টায় সময় গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই আজিজুর রহমান নাঈমের নেতৃত্বে ডিবির একটি টিম শ্রীমঙ্গল শহরের স্টেশন এলাকার সোনার বাংলা রোডের পপুলার টি হাউজের সামনে থেকে আসামিদেরকে আটক করা হয়।

আসামি চিনু লাল রায়ের দেহ তল্লাশী করে তার পরনের নীল রঙের জিন্সের প্যান্টের পকেট থেকে ১৪ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। অপর আসামি শাফাল মিয়ার দেহ তল্লাশী করে তার পরনের জ্যাকেটের পকেট থেকে ২০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

দু’জনের হেফাজত থেকে মোট ৩৪ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১০ হাজার ২০০ টাকারও অধিক। আসামিদের বিরুদ্ধে নিকটস্থ শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে জানতে শুক্রবার (০৬ ডিসেম্বর) জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ আশরাফুল ইসলাম অভিযানের বিষয়ে নিশ্চিত করে বলেন,আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সিলেট নিউজ/অপরাধ/শ্রীমঙ্গল/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন