শিরোনাম
জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবল গ্রামীণ ব্যাংকে শীতার্ত সংগ্রামী সদস্যদের মাঝে কম্বল বিতরণ।

SATYAJIT DAS / ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

পৌষের শীতে কাঁপছে সারাদেশ। ডিসেম্বরের শেষ সপ্তাহ থেকে দেশের ভিন্ন ভিন্ন অঞ্চলে শুরু হয় মৃদু শৈত্যপ্রবাহ। জানুয়ারির শুরু থেকে সেটার দাপট বাড়তে থাকে। হবিগঞ্জের বাহুবলের গ্রামীণ ব্যাংক (এরিয়া অফিস)-এর উদ্যোগে শীতার্ত সংগ্রামী ভিক্ষুক সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (০৮ জানুয়ারি) বেলা ১১টায় গ্রামীণ ব্যাংক এরিয়া অফিস বাহুবল শাখা কার্যালয়ের হল রুমে এসব কম্বল বিতরণ করা হয়।

গ্রামীণ ব্যাংকের এরিয়া ম্যানেজার জনাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম-এর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা যুবলীগ সদস্য রিফাত ইসলাম মুরাদ।

এসময় আরও উপস্থিত ছিলেন,গ্রামীণ ব্যাংকের প্রোগ্রাম অফিসার মোঃ সফিউল বাসার, উপজেলার পুটিজুরির শাখা ব্যবস্থাপক জাকির হোসেন ভুঁইয়া, যোন সুপারভাইজার (গ্রামীণ কমিউনিকেশন) মোঃ রউফ ও বাহুবল উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আশিকুর রহমান প্রমুখ।

কম্বল হাতে পেয়ে ৭৮ বছর বয়সী চুনারুঘাট রাণীগাঁও গ্রামের বৃদ্ধা মোছাঃ আফচান বলেন, ‘আমার স্বামী নেই,ছেলে নেই একমাত্র এক মেয়ে আছে,তাকে নিয়ে তিনবেলা পেটভরে খেতেও পারিনা,এরমধ্যে তীব্র শীতে খুবই কষ্টে রাত কাটাতে হচ্ছে। ‘আমি ভিক্ষা করি,সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন অলিতে গলিতে মানুষের কাছ থেকে যা পাই তাই নিয়ে চাল-ডাল কিনে কোনোমতে চলি’।

(গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্যদের মাঝে কম্বল বিতরণ)

মোছাঃ আফচান আরও বলেন,’আমার বয়স হয়েছে অনেক। তাই শীতে অসুস্থ শরীর নিয়ে কনকনে ঠান্ডায় আর হাঁটতে পারিনা। এই যে শীত যাচ্ছে একটা কম্বল কেউ দেয়নি কেউ। গ্রামীণ ব্যাংক আমাকে একখানা ভারি কম্বল দিয়েছে,এটাই এইবারের শীতের সম্বল।আমি গ্রামীণ ব্যাংকের সকল স্যারদের জন্য মহান আল্লাহ’র নিকট দোয়া করি। গ্রামীণ ব্যাংক আছে বলেই আমার মতো গরিব ভিক্ষুকেরা বেঁচে আছে’।

হবিগঞ্জ যোনের এরিয়া ম্যানেজার মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন,’আমরা শীতে প্রতিটি শাখার সংগ্রামী সদস্যদের মাঝে কম্বল বিতরণ করে আসছি,এই কম্বল বিতরণের কাজ আমাদের চলমান থাকবে। গ্রামীণ ব্যাংক সবসময় অসহায়,হতদরিদ্রের সেবায় পাশে ছিলো ও থাকবে’।

সিলেট নিউজ/বাহুবল/গ্রামীণ ব্যাংক/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন