শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে বিএম বাসের টিকিট কাউন্টার উদ্বোধন

রনি মিয়া / ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩

 স্টাফ রিপোর্টার :

দ্রুত নয়, নিরাপদে পৌছে দেওয়াই আমাদের লক্ষ্য” এই স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের জগন্নাথপুরে বিএম বাসের টিকিট কাউন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারী) বিকালে পৌর সদরের রানীগঞ্জ রোডে নিউ সুপার মার্কেটে ফিতা কেটে এই কাউন্টারের উদ্বোধন করেন জগন্নাথপুর বাজার বনিক সমিতির সভাপতি আফসার উদ্দিন ভূইয়া।

এ সময় জগন্নাথপুর বাস ও মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি রব্বানী মিয়া, জগন্নাথপুর প্রেস ক্লাবের সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া, থানার এসআই শফিকুল ইসলাম, সাংবাদিক আব্দুল ওয়াহিদ , প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি রিয়াজ রহমান, সহ সভাপতি হুমায়ুন কবির, বাজার ব্যবসায়ী ফারুক মিয়া, আতাউর রহমান, আবুল হোসেন, মিজানুর রহমান, বিএম কাউন্টারের পরিচালক মাজিদুল হক, গোলাম সারোয়ার, জগন্নাথপুর শ্যামলী কাউন্টারের ম্যানেজার আলা উদ্দিন, রানীগঞ্জ শ্যামলী বাস কাউন্টারের ম্যানেজার শাহিনুর রহমান,সংবাদকমী রনি মিয়া সহ বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারন।

উদ্বোধনের পূর্বে দোয়া পরিচালনা করেন জগন্নাথপুর কোর্ট মসজিদের ইমাম মাওলানা নিজাম উদ্দিন জালালী।

সুনামগঞ্জ-জগন্নাথপুর-রানীগঞ্জ রোডে চেয়ারকোচ নিয়মিত চলাচল করছে।

পরিচালক মাজিদুল হক বলেন, “দ্রুত নয়, নিরাপদে পৌছে দেওয়াই আমাদের লক্ষ্য” এই পতিপাদ্যকে সামনে রেখে জগন্নাথপুর উপজেলায় বিএম পরিবহনের যাত্রা শুরু করলাম।

যাত্রীরা যেন, খুব সহজে এখান থেকে টিকিট বুকিং দিতে পারে। যাত্রীরা বিএম পরিবহনের নিরাপদ ও আরামদায়ক ভ্রমণ করতে পারবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, প্রবাসী অধ্যুষিত এলাকা হওয়ায় টঙ্গী রোডে গাড়ীর চাহিদা বেশি ছিল, এখন থেকে এই বাস দিয়ে নিরাপদ ও আরামদায়কভাবে ভ্রমণ করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন