শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনকারীদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান।

SATYAJIT DAS / ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

হবিগঞ্জের বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের মীরেরপাড়া নামক স্থানে বুধবার (১৮ জানুয়ারি) উপজেলা প্রশাসনের বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন জনাব মহুয়া শারমিন ফাতেমা (উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) এবং জনাব মোঃ রুহুল আমিন,সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,বাহুবল,হবিগঞ্জ। সহযোগিতায় ছিলো বাহুবল মডেল থানার একটি টীম। তখন অবৈধভাবে বালু উত্তোলন কাজে ব্যবহৃত সরঞ্জাম ধ্বংস করা হয় এবং ১০টি ড্রেজার মেশিন জব্দ করে স্থানীয় মেম্বার ও পুটিজুরী পুলিশ ফাঁড়ির জিম্মায় দেওয়া হয়।কিন্তু ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি।

এর আগে গত মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুর
১ঃ০০ টায় বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের নতুন বাজার টু শাহাপুর রোডের পাশে জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। এ সময় এক্সকেভেটর ব্যবহার করে বিপণনের উদ্দেশ্যে অবৈধভাবে মাটি উত্তোলন এর দায়ে মোঃ ফারুক মিয়া (৩৫),পিতা-মকছুদ আলী,গ্রাম- পূর্ব জয়পুর,ইউনিয়ন-ভাদেশ্বর নামক একজন ব্যক্তিকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন,২০১০ এর আওতায় ০৭ (সাত) দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এ মোবাইল কোর্ট অভিযানে সহযোগিতা করেন কামাইছড়া পুলিশ ফাঁড়ির একটি দল।

মহুয়া শারমিন ফাতেমা,উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জানান, জনস্বার্থে এরকম অভিযান অব্যাহত থাকবে।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ রুহুল আমিন বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষার্থে ও জনস্বার্থে মাটি কাটা বন্ধ রাখতে হবে,কারণ এই দেশ ও দেশের পরিবেশ রক্ষা করার দায়িত্ব আমাদের সকলের।

সিলেট নিউজ/অপরাধ/বাহুবল/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন