শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শিক্ষার উন্নয়নে, মানব সেবায় আব্দুল হাই ফাউন্ডেশন অঙ্গীকারবদ্ধ,আলহাজ্ব আব্দুল হাই

মুহাম্মদ মামুন মুন্সি / ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)ঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নে আব্দুল হাই ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার নরসিংপুর হাফিজিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে মাদ্রাসার মাঠে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে নরসিংপুর হাফিজিয়া দাখিল মাদ্রাসা হতে দাখিল পরিক্ষায় এ প্লাস প্রাপ্ত ২ জন শিক্ষার্থীকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট ও প্রতিক্লাস হতে বার্ষিক পরিক্ষায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অজর্নকারী মোট ২৯ জন শিক্ষার্থীকে সম্মাননা স্বরুপ ক্রেষ্ট প্রদান করা হয়।
এছাড়াও,মাদ্রাসার সাবেক শিক্ষার্থী ৫ হাজার হাদিস মুখস্থকারী, ক্বারী ফয়জুর রহমানকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করস হয়।

এতে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. নরসিংপুর আদর্শ হাফিজিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও হাব্দুল হাই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাও.আব্দুল হাই (লন্ডনি)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. আব্দুল হাই ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইফুর রহমান দুলাল,সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান বাহার.হাজ্বী ইছহাক মিয়া,ফ্রান্স প্রবাসী রুকনোজ্বামান।

এসময় আরও উপস্থিত ছিলেন.মাদ্রাসার সুপার মাও.সাদিকুর রহমান. সহ- সুপার মাও.শাহিদুর রহমান,সাবেক সহ-সুপার মাও.মর্তুজ আলী ও মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নরসিংপুর আদর্শ দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুল হাই বলেন. শিক্ষা ও মানব সেবায় কাজ করার জন্য প্রতিষ্ঠিত হয়েছে আব্দুল হাই ফাউন্ডেশন। এই ফাউন্ডেশন প্রতিষ্টাকাল থেকে এলাকার শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। নরসিংপুর ইউনিয়নের শিক্ষারপ্রশারে আব্দুল হাই ফাউন্ডেশনের ভূমিকা অপরিসীম। ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিষ্ঠিত নরসিংপুর আদর্শ হাফিজিয়া দাখিল মাদ্রাসা আজ এতো দুর। এছাড়াও,এই ফাউন্ডেশনের উদ্যোগে এলাকায় নানান ধরনের উন্নয়ন কাজ সবার দৃষ্টিগোচর হয়েছে। যা আজও বিদ্যমান।
শিক্ষা ও মানবসেবায় আব্দুল হাই ফাউন্ডেশন অঙ্গীকারবদ্ধ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন