শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ঢাকা থেকে হত্যা ও মাদক মামলার আসামি গ্রেফতার করেছে তাড়াইল থানা পুলিশ

Coder Boss / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

জমিজমা ও মাদক মামলার ঘটনায় তিন আসামিকে ঢাকা ভাষানটেক থানা ও মিরপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে কিশোরগঞ্জের তাড়াইল থানা পুলিশ। শুক্রবার ২০ জানুয়ারি দুপুরে সকল আসামিকে কিশোরগঞ্জ জেলা জজকোর্ট আদালতে প্রেরণ করা হয়েছে।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, উপজেলার দিগদাইড় ইউনিয়নের জটারকান্দা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৫) কে মিরপুর মডেল থানাধীন শেওড়াপাড়া এলাকা থেকে এস আই আসাদুজ্জামানের নেতৃত্বে এ, এস, আই হেমন্ত কুমার ও কনস্টেবল জামাল উদ্দীন বৃহস্পতিবার ১৯ জানুয়ারি বিকেলে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসেন।

জানা যায়, উপজেলা জটারকান্দা গ্রামের
আবদুল হামিদের ছেলে সঞ্জু মিয়া ওরফে ছোট মিয়াকে জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে তাকে পার্শ্ববর্তী উপজেলা করিমগঞ্জে কুপিয়ে হত্যা করেন একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৫) সহ আরো কয়েকজন।

নিহত সঞ্জু মিয়ার ভাই সুরাফ মিয়া করিমগঞ্জ থানায় আবুল কালাম আজাদসহ আরো কয়েকজনকে আসামী করে মামলা করেন। মামলা নং ৩৭ (৫) ১৮ ধারা ১৪৩,৩২৩, ৩২৪,৩২৬,৩০৭,৩০২,১১৪,৩৪।

অপরদিকে ঢাকা ভাষানটেক থানাধীন এলাকার হত্যা মামলার আরেক আসামি উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা বড়বাড়ীর আবুল কালামের ছেলে খোকন মিয়া (৩২) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়।
মামলা নং ২১ (১২) ১৯ ধারা ৩০২/৩৪।
একই এলাকা থেকে মাদক মামলার আরেক আসামি কাজলা গ্রামের ইদ্রিস আলীর ছেলে আল আমিন (২৭) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত পুলিশ অফিসার রফিকুল ইসলাম বলেন, আসামিদের শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ জেলা জজকোর্টে পাঠানো হয়েছে। পুলিশের হত্যা মামলা ও মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন