বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে জমিতে সেচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু।

Muhammad Mamun Munsi / ৩১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩

দোয়ারাবাজার (সুনামগঞ্জ প্রতিনিধি):
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের চিলাই নদী থেকে পল্লীবিদ্যুৎতের সংযোগের মাধ্যমে পানির পাম্প দিয়ে কৃষি জমিতে সেচ দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মোঃছাদির মিয়া (৪২) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উরুরগাও মধ্যপাড়া নিবাসী মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মিয়ার ছেলে। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে এ হতাহতের ঘটনাটি ঘটে।

খবর পেয়ে নিহতের স্বজনও গ্রামবাসি গিয়ে বিদ্যুৎ সংযোগটি বন্ধ করে যুবকটিকে উদ্ধার করে স্থানীয় বাংলাবাজারের শাহজালাল মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক যুবকটি মৃত্যু ঘোষনা করেন। যুবকটি মৃত্যুর সংবাদে বাড়িতে এক হৃদয়বিধারক দৃশ্যের অবতারনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা,নিহত ছাদির মিয়া তাদের নিজের ঘর থেকে বিদ্যুৎ সংযোগ দিয়ে পানির পাম্প দিয়ে তাদের জমিতে সেচ দেয়ার সময় মোটর চালু করতে গিয়েই যুবকটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে নিহতের স্বজন ও গ্রামবাসিরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় বাংলাবাজারে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবক নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

সিলেট নিউজ/দোয়ারাবাজার/মোহাম্মদ মামুন মুন্সি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন