শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রোজের কামলাকে নিয়ে কাথা কাটাকাটির জের ধরে সংঘর্ষে আহত ২০, আটক ১২

রনি মিয়া / ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩

 স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামে রোজের কাজের ঘটনাকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষে ২০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনায় ১২জনকে আটক করে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার সকালে তোতা মিয়া পক্ষের রাসেল মিয়া দিলোয়ার মিয়ার পক্ষের আলী মিয়ার বাড়িতে রোজের কামলা হিসেবে কাজ করে দেওয়ায় কথা ছিল।

কিন্তু রাসেল মিয়া কাজ না করে দেওয়ায় উভয় পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধটি স্থানীয়ভাবে আপোষ মীমাংসা করার জন্য স্থানীয় সালিশী ব্যক্তিদের বসিয়ে উভয় পক্ষের লোকজনদের মধ্যে কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে মারামারিতে লিপ্ত হয়ে পড়ে। মারামারিতে দিলোয়ার মিয়ার পক্ষের দিলোয়ার মিয়া (৪৮), আবু সায়িদ ( ৪৫), রমজান (৩০) ও তোতা মিয়া পক্ষের বাবুল (৩৫), নানু (৪৫), ছানু মিয়া ( ৬৫), আবুল হোসেন ( ১৮), সহ আরো অনেকেই আহত হয়েছে। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে ১২জনকে আটক করেছে থানা পুলিশ।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, কাতিয়া গ্রামের সংঘর্ষের ঘটনা ঘটে আমাদের পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থল থেকে ১২জনকে আটক করে। বুধবার সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন