শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে পৃথক অভিযানে ১৮২৯ পিচ ইয়াবা সহ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার গ্রেফতার ৩

রনি মিয়া / ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের দুটি অভিযানে এক হাজার আটশত উনত্রিশ পিচ ইয়াবা ট্যাবলেট সাথে মাদক বিক্রির ৪২,৫৯০ টাকা সহ পৃথক অভিযানে ২কেজি ২০০ গ্রাম গাঁজা ৩জনকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের মঙ্গলবার সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।
থানা পুলিশ জানায়, সোমবার দিবাগত রাতে থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদারের নেতৃত্বে পৌর সদরের শেরপুর গ্রামে সাজুর বাড়ীতে অভিযান চালিয়ে উপজেলার সমধল (নোয়াগাঁও) গ্রামের মৃত বারেক উল্লাহ এর ছেলে আলী হোসেন (৪২), সাজুর স্ত্রী ববিতা বেগম (২৫)কে এক হাজার আটশত উনত্রিশ পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৪২,৫৯০ টাকা উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী সাজু পালিয়ে যায়। মালামাল উদ্ধার করে আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
পৃথক অভিযানে উপজেলার পাইলগাঁও ইউনিয়নে এসআই জিয়া উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সোমবার দিবাগত রাতে পাইলগাঁও গ্রামের দক্ষিণ পাড়ার ছমেদ আলীর বাড়ীতে অভিযান চালিয়ে ছমেদ আলীর স্ত্রী মাদক ব্যবসায়ী দিলারা বেগম মস্তরাকে ২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সম্রাট ছমেদ আলী পালিয়ে যায়। মাদক উদ্ধার করে মাদক আইনে পলাতক আসামী সহ মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, আমাদের থানা পুলিশের পৃথক অভিযানে এক হাজার আটশত উনত্রিশ পিচ ইয়াবা ট্যাবলেট সাথে মাদক বিক্রির ৪২,৫৯০ টাকা ও আরেক অভিযানে ২কেজি ২০০ গ্রাম গাঁজা সহ মোট ৩জনকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের আজ সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন