শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

চুনারুঘাটে শেকড় সামাজিক সংগঠনের মিলন মেলা ২০২৩ অনুষ্ঠিত

জামাল তরফদার / ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩

চুনারুঘাট প্রতিনিধি :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শেকড় সামাজিক সংগঠনের উদ্যোগে বাৎসরিক মিলন মেলা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।চুনারুঘাটে শেকড় সামাজিক সংগঠনের মিলন মেলা ২০২৩ অনুষ্ঠিত,

৪ ফেব্রুয়ারী শনিবার সকল ১০ ঘঠিকা হতে বিকাল ৫ ঘঠিকা পর্যন্ত উপজেলার রানীগাও গ্রীনল্যান্ড পার্কে উক্ত মিলন মেলা অনুষ্ঠিত হয়। শেকড় সামাজিক সংগঠন কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম নুরুজ্জামান তরফদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পিপি অ্যাডভোকেট এম আকবর হোসেন জিতু।

চুনারুঘাটে শেকড় সামাজিক সংগঠনের মিলন মেলা ২০২৩ অনুষ্ঠিত,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার, রানীগাও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, যুবলীগ নেতা আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর রিমন, সাবেক চেয়ারম্যান আবু সালেহ মোঃ শফিকুর রহমান, শপথ বাক্য পাঠ করান সংগঠনের প্রধন উপদেষ্টা আমেরিকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রফেসর ডক্টর মাহবুব রাব্বানী, উপদেষ্টা ডক্টর সুবাস চন্দ্র দেব, আমেরিকা প্রবাসী মিজানুর রহমান চৌধুরী শেফাজ, প্রধান উপদেষ্টা আমেরিকা প্রবাসী গোলাম সারওয়ার, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, অনলাইন প্রেসক্লাব সভাপতি মহিদ আহমদ চৌধুরী, এনটিভি প্রতিনিধি ইসমাইল হোসেন বাচ্চু, সাংবাদিক ও ইউপি সদস্য এসএম সুলতান খান,আলাউদ্দিন সাংবাদিক মিজানুর রহমান উজ্জল,সিলেট মহানগর হাসপাতালের পরিচালক মাসুদ আহমেদসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শেকড় সামাজিক সংগঠনের সহ-সভাপতি মুখলেছুর রহমান লস্কর। শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট পৌরসভা সভাপতি নাজনীন রহমান , সাধারণ সম্পাদক, ট্রাভেল্স ব্যবসায়ী, তরপদার জামাল, এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আগত শেকড় সংগঠন সভাপতি ও সাধারণ সম্পাদক।চুনারুঘাটে শেকড় সামাজিক সংগঠনের মিলন মেলা ২০২৩ অনুষ্ঠিত,

সংগঠনের কেন্দ্রীয় কমিটির ও আজীবন সদস্যদের পরিচিতি সভা, আলোচনা সভা, বিভিন্ন আইটেমের খেলাধুলা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, লটারী ড্র, ক্রেস্ট প্রদান, ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটাসহ জমকালো আয়োজনে দিনব্যাপী চলে নানা আয়োজন। কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল দেশ বিদেশের সদস্য বৃন্দ এবং এই সংগঠনে অনেক চাকুরী জীবি,পেশাজীবি ব্যবসায়ী, প্রবাসী সহ সামাজিক ব্যাক্তিত্ব লোক অংশ সংগ্রহ করেন। কেন্দ্রীয় কমিটির সভাপতি বলেন, আলহামদুলিল্লাহ, আপনাদের সকলের সহযোগিতায় ও অংশ সংগ্রহ আমাদের সকলের প্রাণের প্রিয় সংগঠন ” শেকড় সামাজিক সংগঠন এর মিলনমেলা -২০২৩ অনুষ্ঠানটি সুন্দর, সুশৃঙ্খল ও সুষ্ঠুভাবে সম্পাদন করতে পারায় মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদায় করছি। এবং এই অনুষ্ঠানে আয়োজনের দায়িত্ব সংগঠনের সকলের প্রচেষ্টায় তা আমাদের সার্থক।

অনুষ্ঠানটি সুন্দরভাবে আয়োজন করতে যাঁরা অর্থ দিয়ে, শ্রম দিয়ে,মেধা দিয়ে, উপস্হিত থেকে সু- পরামর্শ প্রদান করে সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে স্বতঃস্ফূর্তভাবে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা, ভালবাসা ও কৃতজ্ঞতা এবং আমরা আশাবাদী আপনারা আমাদের পাশে রয়ে সব সময় সার্বিক সহযোগিতা করবেন ।চুনারুঘাটে শেকড় সামাজিক সংগঠনের মিলন মেলা ২০২৩ অনুষ্ঠিত,

আমি মনে করি উক্ত অনুষ্ঠানের আয়োজনের সহযোগিতা করতে যেয়ে অনিচ্ছাকৃত ভাবে আপনাদের কাউকে যদি সংগঠনে কোন সদস্য ধারা আপনাদের কোন মূলবান সময় বা কষ্ট দিয়ে থাকলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন। ভবিষ্যতে এই সংগঠন সব সময় সমাজের অবহেলিত জনগোষ্ঠীর পাশে রয়ে সেবা সাহায্য সহযোগিতা দিতে বদ্ধপরিকর।

শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট এর উপদেষ্টাগণ উপস্থিতির মাধ্যমে মিলনমেলা অনুষ্ঠানের সৌন্দর্য বৃদ্ধি করেছেন আমরা এই ঋণ সুজ করার মত নয়।
বিশেষ করে সংগঠন অনেক সদস্য প্রবাসে থাকায় অনেক উপস্থিত না হতে পারলেও অর্থনৈতিকভাবে
সহযোগিতা ও পরামর্শ দিয়েছেন।

শেকড় সামাজিক সংগঠন এর গঠনতন্ত্র অনুযায়ী আগামী ২০২৩-২০২৪ অর্থ বছরের ( আগস্ট ২০২২ হতে জুলাই ২০২৪) জন্য ৪৪ জন সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছিল। এবং উপজেলা ও পৌরসভা কমিটি আংশিক অনুমোদিত হয়েছে, এব ভবিষ্যতে সকল কমিটি আমরা পূর্নাঙ্গ কমিটি গঠনের জন্য কাজ করে যাচ্ছি।

কমিটি নিম্নরুপঃ
সভাপতিঃ
১. এ কে এম নুরুজ্জামান তরফদার
সাধারণ সম্পাদকঃ
২. জিয়াউল হক জুমন
সহ সভাপতিঃ
৩.মোঃ মুখলেছুর রহমান লস্কর
৪.মোঃ মাসুক মিয়া
৫.মোঃ রুয়েল তালুকদার
৬.সৈয়দ রাশেদ আহমেদ
৭.মোঃ মকসুদ আলী লস্কর
যুগ্ম সাধারণ সম্পাদকঃ
৮.মোঃ তোফায়েল আহমেদ শাওন
৯.মোঃ সোহেল সাত্তার
১০.মোঃ জামাল মিয়া
১১.মোঃ রিপন মিয়া
সাংগঠনিক সম্পাদকঃ
১২.মোঃ রুমান আহম্মেদ
১৩.আরিফ আহমেদ ভূইয়া (রুমন)
১৪.আব্দুল মন্নাফ
১৫.মোঃ তাজুল ইসলাম
১৬.মতিউর রহমান শাহীন
অর্থ সম্পাদকঃ
১৭.মুফতি আমান উল্লাহ আমান
দপ্তর সম্পাদকঃ
১৮.আব্দুল্লাহ আল মাসুম
শিক্ষা বিষয়ক সম্পাদকঃ
১৯.মোঃ আতাউর রহমান
মহিলা বিষয়ক সম্পাদকঃ
২০. নাজনীন রহমান
আইন বিষয়ক সম্পাদকঃ
২১.জান্নাতুল নাঈম টুম্পা
প্রচার সম্পাদকঃ
২২.আলা উদ্দিন
সমাজকল্যাণ সম্পাদকঃ
২৩.মোঃ হেলাল মিয়া
ধর্ম বিষয়ক সম্পাদকঃ
২৪.মুফতি মোঃ ফরিদ উদ্দিন মাসুদ
প্রবাসী কল্যাণ সম্পাদকঃ
২৫.মোঃ শাহিন মিয়া
বন ও পরিবেশ সম্পাদকঃ
২৬.মোঃ তারেকুর রহমান
ত্রান বিষয়ক সম্পাদকঃ
২৭.অলিউর রহমান ইসমাইল
ক্রীড়া সম্পাদকঃ
২৮.মোঃ নজরুল ইসলাম
স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ
২৯.শাহ জয়নাল আবেদীন পলাশ
আন্তর্জাতিক সম্পাদকঃ
৩০.সোয়েব আহমেদ জনি
সাংস্কৃতিক সম্পাদকঃ
৩১.সৈয়দ শওকত আলী সাহেব
গ্রন্হ প্রকাশনা সম্পাদকঃ
৩২.মুফতি আব্দুর রহিম

নির্বাহী কমিটির সদস্য:
১).তাসনিমা লায়লা জ্যোতি
২).মোঃ মহিবুর রহমান (মোস্তফা)
৩).জিয়াউর রহমান
৪).মোঃ আবুল কাশেম (পুলিশ)
৫).নাসির চৌধুরী
৬).এস এম মিজান
৭).মোঃ আবুল কাশেম (সার্জেন্ট)
৮).মিজানুর রহমান বাবুল
৯).আবদাল আহমেদ শুভ
১০).জুনাঈদ মিয়া
১১).ফখরুল ইসলাম
১২).সাইফুর রহমান
আপনারা উপস্থিতির মাধ্যমে মিলনমেলা অনুষ্ঠানের সৌন্দর্য বৃদ্ধি করেছেন এবং অনেকেই বিদেশে অবস্থান করায় থাকতে পারেনি তবে সহযোগিতা ও সবসময় খোঁজ খবর রেখেছেন।

আমাদের ইউনিয়ন ও পৌরসভার সভাপতি, সাধারণ সম্পাদকগন এবং আজীবন সদস্যগণ
উপস্থিত থেকে অনুষ্ঠানের সৌন্দর্য বৃদ্ধি করেছে।

আমি সকলকে আন্তরিক অভিবাদন জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন