শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানীনগর উপজেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

সিলেট নিউজ ডেস্ক / ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

রাজা মিয়া:

দ্রব্য মূল্যের উর্ধগতি ও দেশরত্ন খালেদা ও বন্ধী নেতাকর্মীদের মুক্তি, নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবিতে ওসমানীনগর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিশাল পদযাত্রা শেষে এক পথসভা অনুষ্ঠিত হয়েছে।

১১ জানুয়ারি শনিবার বিকেলে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের কুরুয়া ডিএন কমিউনিটি সেন্টার থেকে শুরু হয়ে বাজারের বিভিন্ন সড়ক পদক্ষিন শেষে এক পথ সভায় মিলিত হয়েছে।
দয়ামীর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি ইমাদ উদ্দিন লিলুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হেলাল আহমদ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লা মিছবা,সহসভাপতি আবদুর রুফ আব্দুল ও উপজেলা যুবদলের আহবায়ক ফজল আহমদ জনি।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির সদস্য সোহেল আহমদ ধলা,দয়ামীর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন,
উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক রেজন আহমদ, আনহার আলী,যুবদলের সদস্য আবুল কালাম,ফয়সল আহমদ,উপজেলা ছাত্রদল নেতা শিমুল আহমদ,জাহিদুল ইসলাম তুষার,ওয়ার্ড বিএনপি নেতা সোলেমান আলী,মুহিবুর রহমান,সুরত খান,আনছার আলী,জাহেদ আহমদ,জুয়েল মিয়া,সুমন আহমদ,দয়ামীর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফারুক আহমদ,২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সুরুজ আলী,সাধারণ সম্পাদক আরব আলী,১ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি ইমলাক আহমদ,বিএনপি নেতা আলাউর রহমান,হুসিয়ার আলী,দয়ামীর ইউনিয়ন ছাত্র দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিশু,
ইউনিয়ন যুবদল নেতা জুয়েল আহমদ,সুমন আহমদ,জায়েদ আহমদ,কামরান আলী,শরীফ আহমদ,সাহেল আহমদ,রুমন আহমদ,মাহিন আহমদ, শ্রমিকদল নেতা জয়নাল আবেদীন প্রমুখ।
এর আগে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে তাজপুর,সাদিপুর,গোয়ালা বাজার,বুরুঙ্গা,উমরপুর ও উসমানপুর ইউনিয়নে এই কর্মসূচী পালিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন