শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে মাদক, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভা

মুহাম্মদ মামুন মুন্সি / ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩

 দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাদক, বাল্য বিবাহ, নারী শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভা অনুষ্ঠানের আলোচক ওসি দেব দুলাল ধর বক্তব্যে বলেন, সামাজিক শৃঙ্খলা, জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ। এ ছাড়া ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পুলিশ পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে। পুলিশের পাশাপাশি জনসাধারন এগিয়ে আসতে হবে। এসময় ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, স্কুল-কলেজের আসা যাওয়ার পথে যদি কোনো বখাটে ছেলে-মেয়েরা প্রেমের প্রস্তাব দেয় তাদের এ প্রস্তাব গ্রহণ না করার আহ্বান জানান এবং এ বয়সে এন্ড্রয়েড ফোন ব্যবহার করে সময় নষ্ট না করাই ভালো। শিক্ষকদের দিকনির্দেশনা, বড়দের সম্মান এবং পিতা-মাতার কথামতে চললে তোমাদের লক্ষ্য ও স্বপ্ন একদিন বাস্তবায়ন হবে।

(১৩ ফেব্রুয়ারী) সোমবার দুপুরে উপজেলার সমুজ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের হলরুমে মাদক, বাল্য বিবাহ, নারী নির্যাতন বিরোধী আলোচনা সভার অনুষ্ঠানে কলেজের হলরুমে মাদক, বাল্য বিবাহ, নারী নির্যাতন বিরোধী আলোচনা সভার অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ অসীম মোদক সভাপতিত্বে প্রধান আলোচক
দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর এসব কথা বলেন। তিনি আরো বলেন, জনসাধারণকে যেকোন অপরাধের বিরুদ্ধে এগিয়ে আসাসহ পুলিশের সেবা নিতে ৯৯৯ ও থানার মোবাইল ফোনে যোগাযোগ করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশীদ, এস আই এনামুল হক মিটু, ইউপি সদস্য মোশারফ ফরাজী,আহসান উদ্দিন, হাছান আলী দুঃখ,ইকবাল হোসেন বুলো,তাজুল ইসলামসহ কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা এবং পাঁচ শাতাধিক ছাত্র-ছাত্রীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন