রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শিক্ষাই জাতিকে উন্নতির স্বপ্ন দেখায় মোকাব্বির খান এমপি

রাজা মিয়া / ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩

বিশ্বনাথ সিলেট প্রতিনিধিঃ 

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ৯৬ জন গরীব মেধাবী শিক্ষার্থীকে ৩লাখ ২০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সিংগেরকাছ আলিম মাদ্রাসা প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে ৫ম বারের মতো শিক্ষাবৃত্তি বিতরণ করে দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান। বক্তব্যে তিনি বলেন, শিক্ষাই আমাদের স্বপ্ন দেখায়। আজকের শিক্ষার্থীরা আগামী দিনের দেশ গড়ার কারিগর। তাই শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, ট্রাস্টের ইউকে শাখার জেনারেল সেক্রেটারি হাসিন উজ্জামান নুরু, ট্রাস্টের ইউকে শাখার কোষাধ্যক্ষ জাহির আলী, সাবেক কোষাধ্যক্ষ মাহবুব আলী চুনু।

ট্রাস্টের বাংলাদেশ শাখার সভাপতি মাওলানা মখলিছুর রহমানের সভাপতিত্বে ও সহ-সম্পাদক শফিক আহমদ-পিয়ার’র পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সিংগেরকাছ আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মাস্টার তফুর মিয়া, দৌলতপুর দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার সভাপতি মখলিছুর রহমান, প্রবাসী কমিউনিটি নেতা ও ট্রাস্টের সদস্য শফিক মিয়া, ট্রাস্টের সাধারণ সম্পাদক ও সিঙ্গেরকাছ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহবুবুল ওয়াছে।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিঙ্গেরকাছ আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক হাফিজ জমসিদ আলী। স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সদস্য ও শিক্ষক মিতালি ভট্টাচার্য। এসময় সিংগেরকাছ আলিম মাদ্রাসার পক্ষ থেকে এমপি বরাবরে মানপত্র প্রদান করা হয়। মানপত্র পাঠ করেন সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান।

এদিকে,দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে উদ্যোগে সোমবার দিনব্যাপী সিংগেরকাছ মাদ্রাসায় ৪র্থ ফ্রি চক্ষুশিবির অনুষ্ঠিত হয়। আগামীকাল বুধবার দৌলতপুর দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসায় দিনব্যাপী ৩য় ফ্রি চক্ষুশিবির অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন