শিরোনাম
যাঁকে ভালোবাসা ছাড়া মুমিন হওয়া যায় না শ্রীমঙ্গলে বিশ্ব হার্ট দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত বিশিষ্ট সমাজসেবী দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত নামদার ওয়াসিমা কল্যাণ ট্রাস্ট কর্তৃক এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠিত বানারীপাড়ার সৈয়দকাঠিতে খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠান কুলাউড়ায় খেলাফত মজলিসের বিক্ষোভ ও গণ-সমাবেশ ১৪ অক্টোবর ঢাকার মহাসমাবেশ সফল করে ভোট চুর সরকারের পতন তরান্বিত করতে হবে —— জননেতা ড. মুস্তাফিজুর রহমান ফয়সাল দোয়ারাবাজারে খেলাফত মজলিসের গণ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত লামা প্রেসক্লাব-এর ত্রিবার্ষিক নির্বাচন-২০২৩ সম্পন্ন, প্রিয়দর্শী বড়ুয়া সভাপতি, মোঃ কামরুজ্জামান সাধারণ সম্পাদক বড়লেখায় খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল-সমাবেশ দলনিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে –জননেতা মাওলানা আহমদ বিলাল বানারীপাড়ায় ভ্রুন নষ্ট করা ও নির্যাতনের অভিযোগ স্বামী পরিতোষের বিরুদ্ধে
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৩৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের দাফন সম্পন্ন

মুহাম্মদ মামুন মুন্সি / ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের গিরিস নাগর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন(৭০)কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়,শুক্রবার সকাল ১১ টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত নানান সমস্যায় ভোগছিলেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারী )বিকাল ৫টা ৩০ মিনিটে
উপজেলার সুরমা ইউনিয়নের গিরিস নগর মসজিদের পাশের মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সফর আলী, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ( ওসি) দেবদুলাল ধর,এসআই মিজানুর রহমান, সুরমা ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশীদ, সাবেক চেয়ারম্যান শাহজান মাষ্টার,বোগলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েলসহ স্থানীয় মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সাংবাদিক ও সামাজিক নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন