শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

প্র‍থম আলো কৃতি শিক্ষার্থী সংবর্ধনা পেল টাউন শ্র‍ীপুর শরৎচ্চন্দ্র‍ উচ্চবিদ্যালয়ের তিন শিক্ষার্থী

তারেক মনোয়ার / ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩

দেবহাটা প্রতিনিধি:

সারা দেশের ৬৪টি জেলায় প্রথম আলোর আয়োজনে ও শিক্ষার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘শিখো’র পৃষ্ঠপোষকতায় চলছে  এস এস সি জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা উৎসব। এ আয়োজনে সহযোগিতা করছে ফ্রেশ, এটিএন বাংলা ও প্রথম আলো বন্ধুসভা।

সাতক্ষীরায় এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৫ তারিখ শনিবার সকালে সাতক্ষীরা সরকারি উচ্চবিদ্যালয় চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অংশ নিতে সকাল সাড়ে আটটা থেকে কৃতী শিক্ষার্থীরা আসতে শুরু করে। অনুষ্ঠানে এসে উচ্ছ্বসিত হয় শিক্ষার্থীরা।

এ উৎসবে অংশ নিতে জিপিএ-৫ পাওয়া ৯৩৯ জন শিক্ষার্থী নিবন্ধন করেছে। সকাল সাড়ে আটটা থেকে নিবন্ধন নম্বর অনুযায়ী নির্দিষ্ট বুথ থেকে শিক্ষার্থীরা সনদ, ক্রেস্ট ও স্ন্যাকস বক্স সংগ্রহ করে। পরে তারা অনুষ্ঠানস্থলে গিয়ে নানা আড্ডায় মেতে ওঠে।

এই অনুষ্ঠানে অংশ নিয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা পেয়েছে দেবহাটার সনামধন্য শিক্ষা প্র‍তিষ্ঠান টাউনশ্র‍ীপুর শরৎচ্চন্দ্র‍ উচ্চবিদ্যালয়ের তিন জন কৃতি শিক্ষার্থী।

তারা হল  আজিপুর গ্র‍ামের মোছাঃ মার্জিয়া সুলতানা, একই গ্র‍ামের ছাবিকুন নাহার আঁখি, ও টাউনশ্র‍ীপুরের জান্নাতুল ফেরদৌসি ।বর্তমানে তারা তিনজনেই দেবহাটার সখিপুরে অবস্থিত সরকারি খান বাহাদুর আহছানউল্লাহ কলেজে ইন্টার ১ম বর্ষে অধ্যায়নরত।

তাদের এই কৃতিত্বে উচ্চাছিত বিদ্যলয়ের শিক্ষক, শিক্ষার্থী, এলাকা বাসী ও অভিভাবক বৃন্দ।সবাই তাদের সার্বিক মঙ্গল কামনা করেছেন।

কৃতি শিক্ষার্থী মার্জিয়া সুলতানা তার অনুভূতি প্র‍কাশ করতে গিয়ে বলে, ” জীবনের প্রথম কোনো সংবর্ধনা পেলাম তাও আমার প্র‍থম আলোর থেকে । অন্য রকম আনন্দ হচ্ছে। এ থেকে আমরা আগামী দিনের পথ চলার অনুপ্রেরণা পাব।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন