শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রাথমিক বৃত্তিতে ফলাফলে সেরা ধর্মপাশা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়

মনোয়ার হোসেন মজুমদার / ১৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি:

এবারের প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফলাফলে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সদরের ধর্মপাশা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়টির শতভাগ শিক্ষার্থী বৃত্তি পেয়ে ধর্মপাশা ও মধ্যনগর এই দুই উপজেলার মধ্যে ফলাফলের দিক দিয়ে সেরা স্থান অর্জন করেছে।
ধর্মপাশা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে,ধর্মপাশা ও মধ্যনগর এই দুটি উপজেলায় ১৯৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। এসব বিদ্যালয় থেকে এবার ৮৯১জন শিক্ষার্থী প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। এদের মধ্যে ৫৯জন ট্যালেন্টপুলে ও ৭৫জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। গতকাল মঙ্গলবার এই ফলাফল প্রকাশিত হয়। ধর্মপাশা উপজেলার ধর্মপাশা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১২জন শিক্ষার্থী প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। এদের মধ্যে ১১জন ট্যালেন্টপুল ও ১জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। এই শিক্ষা প্রতিষ্ঠানটির শতভাগ শিক্ষার্থী বৃত্তি পাওয়ায় এটি ধর্মপাশা ও মধ্যনগর উপজেলায় বৃত্তির ফলাফলের দিক দিয়ে সবার সেরা স্থান অর্জন করেছে।
ধর্মপাশা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নজমুল হায়দার বলেন, এবারের প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফলাফলে শতভাগ শিক্ষার্থী বৃত্তি পেয়ে ধর্মপাশা ও মধ্যনগর উপজেলার মধ্যে আমাদের শিক্ষা প্রতিষ্ঠানটি ফলাফলের দিক দিয়ে সেরা স্থান অর্জন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন