শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে মদের চালানসহ আটক দুই

মুহাম্মদ মামুন মুন্সি / ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

দোয়ারাবাজার (সুনামগঞ্জ)সংবাদদাতা:

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ২৬৪বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ দুইজনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কূশিউড়া গ্রামের জয়নাল মিয়ার ছেলে নাছির মিয়া(২১) ও ওয়াহিদ মিয়ার ছেলে সুমন মিয়া(১৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ৮টার দিকে দোয়ারাবাজার থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার টু বাশতলা রাস্তার মৌলারপাড় সেতুর উপর মাদক কারবারি নাছির ও সুমন মৌলারপাড় সেতুর পূর্বপাশে দাঁড়িয়ে অফিসার চয়েজ মদ ক্রয় বিক্রয় করে হাতবদলের সময় ৬টি কাটুনের ভিতরে ভারতীয় তৈরী ২৬৪ বোতল অফিসার চয়েস মদসহ নাছির মিয়া ও সুমন মিয়াকে আটক করেন।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটক আসামিদেরকে আজ বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হবে।মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অভ্যাহত থাকবে বলে জানান দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন