শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বম্ভরপুরে ডাচ বাংলা ব্যাংক থেকে ৬ লক্ষাধিক টাকা চুরি””

সুহেল আহমদ,সাজু / ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

বিশ্বম্ভরপুর( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ার খোলা বাজারে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকে দিন দুপুরে ৬ লক্ষাধিক টাকা চুরি হয়ে যায়।

শুক্রবার (১০ মার্চ) সকাল ১১ টায় উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের শক্তিয়ার খলা বাজারে অবস্থিত” ডাচ বাংলা ব্যাংক” সুনামগঞ্জ শাখার তত্ত্বাবধানে”” আয়ন স্টোর”” এজেন্ট ব্যাংকে এ চুরি সংঘটিত হয়।
এজেন্ট ব্যাংক আয়ন ষ্টোরের স্বত্বাধিকারী মোঃ কাউসার আলম জানান, শুক্রবার সকাল প্রায় ১১ টায় তার দ্বারা পরিচালিত এজেন্ট ব্যাংক অফিসের শাটার খোলা রেখেই জরুরী কাজে পার্শ্ববর্তী দোকানে গিয়েছিলেন। প্রায় আধা ঘন্টা পরে এসে দেখেন তার অফিসের ড্রয়ারে রাখা ৬ লক্ষ ৩০ হাজার টাকা নেই। এ সময় তিনি দ্রুত সিসি ক্যামেরা ফুটেজ খুলে দেখতে পান প্রায় আধাঘন্টা আগে একটা লোক তার অফিসে ঢুকে শপিং বেগে ভরে টাকাগুলা নিয়ে গেছে। সঠিকভাবে তার চেহারা সনাক্ত করা যাচ্ছে না।
কাউসার আলম এ দুর্ঘটনা বিশ্বম্ভরপুর থানা কে অবহিত করেন। থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল আলম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং সিসি ফুটেজ নিয়ে চোরকে সনাক্ত করনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন