শিরোনাম
মহান ২১শে ফেব্রুয়ারি ভাষা শহীদ দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত২০২৪ইং একজন প্রসূতি মাকে রক্ত দিয়ে জীবন বাঁচালেন শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষন রায় তাহিরপুরে মাদানী ভক্তা ইস্যুতে পুলিশ তদন্ত কেন্দ্রে হামলা ও ভাংচুর, আটক ৫ হবিগন্জের মাধবপুরে ১৪ কেজি গাঁজা পাচারের সময় ০২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে মনতলা তদন্ত কেন্দ্রর পুলিশ শ্রম আদালতে মামলা চলাবস্থায় শেভরনের কর্মীদের টার্মিনেশন আদেশ হাইকোর্টে স্থগিত সোনার বাংলা আদর্শ ক্লাবের সাবেক সভাপতি ও সম্পাদক কে সংবর্ধনা প্রদান গোয়াইনঘাট সীমান্তে আলীর নেতৃত্বে’ ভুঙ্গার রমরমা ব্যবসা পবিত্র শবে বরাত এর ফজিলত ও ইবাদত!  চমক দেখালেন মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় ১হাজার ৮৯৪ জন শিক্ষার্থী নিয়ে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

উজিরপুরে জমিসংক্রান্ত বিরোধে মামলা বিবাদীরা বলছেন হয়রানী

জাকির হুসেন / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩

বরিশাল প্রতিনিধিঃ

মামলা আতংকে থাকতে হয় আশপাশের লোকজনদের।পানহতে চুন খসলেই মামলা দায়ের করেন জোসনা বেগম ও তার পরিবারের সদস্যরা।
জোসনা বেগম উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের ডহরপাড়া গ্রামের মৃত মোক্তার হোসেন হাওলাদারের স্ত্রী।১/০২/২০২৩তারিখ মৃত মোক্তার হোসেন হাওলাদারের বিবাহিত কন্যা নাসরিন সুলতানা বাদীহয়ে মৃত কালু হাওলাদারের পুত্র হাশেম হাওলাদার(৬৫)ও তার তিন পুত্রকে বিবাদী করে কাজে বাধাপ্রদান, ভাংচুর,ওমারধরের অভিযোগ দায়ের করেন উজিরপুর মডেল থানায়। হাশেম হাওলাদর নাসরিন সুলতানার অভিযোগ অস্বীকার করে বলেন মুলত” জোসনা বেগম তার মেয়েদের ও ভারাটিয়া সন্ত্রাসীনিয়ে অন্যায় ভাবে আমার পৈত্রিক জমিতে পাকা দেয়াল নির্মান করে। এ সময় আমার রোপিত গাছ কেটে ফেলে এবং বনজও ফলজ গাছের চারা উপরে ফেলায়।জোসনা বেগম ও তার মেয়েরা। আমি এ কাজে বাধা প্রদান করলে তারা আমাকে টানা হেচরা ও কিল ঘুষি মেরে আমাকে ফেলে দেয়।তাদের আঘাতে আমার শরীরের বিভিন্ন জায়গায় নীল ফুলাজখম হয়েছে।
আমি প্রাথমিক চিকিৎসা শেষে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করি।কিন্তু পুলিশ অফিসার আমার অভিযোগটি আমলে না নিয়ে নাসরিন সুলতানার অভিযোগটি আমলে নিয়েছেন।পরবর্তীতে গতকাল আমার পুত্র আলীম হাওলাদার বাদী হয়ে জোসনা বেগম গংদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় সাধারন ডায়েরি করেছে।আমি ন্যায় বিচার চাই”।স্থানীয় সুত্রে জানাযায় জোসনা বেগমের পুত্র এস আই আসাদুজ্জামান জুয়েল মহিপুর থানায় কর্মরত থাকায় তার মা বোন পুলিশি ক্ষমতা দেখিয়ে সকলকে হেনস্তা করতে চায়।একারনে (২/২/২০২২)তারিখএস আই আসাদুজ্জামান ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে বরিশাল রেঞ্জ ডিআইজি বরাবর আবেদন করেছিলেন একই বাড়ীর বজলু হাওলাদারের স্ত্রী কাজল বেগম।
জোসনা বেগমের কাছ হতে রেহাই পায়নি তার আপন বোনের পরিবারও।মৃত খাদেমআলী হাওলাদারের পুত্র দুলাল, বাদলের বিরুদ্ধে করেছ একাধিক মামলা।মৃত মোশারেফ হাওলাদারের পুত্র বজলু ও তার স্ত্রী কাজলের বিরুদ্ধে ও করেছেন একাধিক মামলা। এব্যাপারে গুঠিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একাধিকবার ফয়সালা করলেও তা মানছেন না জোসনা বেগম।
উজিরপুর মডেল থানার এএসআই মোঃ আল-আমিন বলেন নিরপেক্ষভাবে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন