শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে জ্ঞানালোক ক্যাডেট একাডেমি পেশকারগাঁও এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মুহাম্মদ মামুন মুন্সি / ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে জ্ঞানালোক ক্যাডেট একাডেমি পেশকারগাঁও এর আলোচনা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

শনিবার(১১ মার্চ) সকালে অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোগলা
ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুরমা ইউপি সাবেক চেয়ারম্যান শাহজান মাষ্টার,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আহম্মদ আলী আপন,প্রধান আলোচক বোগলা ইউপি সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল, মিজানুর রহমান, মনিরুল ইসলাম নান্টু, মিজানুর রহমান উজ্জলসহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ,বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, অভিভাবক বৃন্দ, স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ মিলন খান বলেন,কোমলমতি শিক্ষার্থীদের লেখাপড়া ও স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখতে হবে। ছেলেমেয়েরা যাতে স্মার্টফোনে আসক্তি না হয়, মাদকাসক্ত না হয় সে বিষয়টি খুবই গুরুত্বের সাথে খেয়াল রাখতে হবে। ছেলেমেয়েরা নিয়মিত স্কুলে যাওয়া আসা করে কিনা অভিভাবকদের মাঝে মাঝে বিদ্যালয়ে এসে খোঁজ খবর নিতে হবে।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা,কেরাত,দেশাত্মবোধক গান,দৌড় প্রতিযোগিতা, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন