শিরোনাম
যাঁকে ভালোবাসা ছাড়া মুমিন হওয়া যায় না শ্রীমঙ্গলে বিশ্ব হার্ট দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত বিশিষ্ট সমাজসেবী দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত নামদার ওয়াসিমা কল্যাণ ট্রাস্ট কর্তৃক এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠিত বানারীপাড়ার সৈয়দকাঠিতে খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠান কুলাউড়ায় খেলাফত মজলিসের বিক্ষোভ ও গণ-সমাবেশ ১৪ অক্টোবর ঢাকার মহাসমাবেশ সফল করে ভোট চুর সরকারের পতন তরান্বিত করতে হবে —— জননেতা ড. মুস্তাফিজুর রহমান ফয়সাল দোয়ারাবাজারে খেলাফত মজলিসের গণ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত লামা প্রেসক্লাব-এর ত্রিবার্ষিক নির্বাচন-২০২৩ সম্পন্ন, প্রিয়দর্শী বড়ুয়া সভাপতি, মোঃ কামরুজ্জামান সাধারণ সম্পাদক বড়লেখায় খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল-সমাবেশ দলনিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে –জননেতা মাওলানা আহমদ বিলাল বানারীপাড়ায় ভ্রুন নষ্ট করা ও নির্যাতনের অভিযোগ স্বামী পরিতোষের বিরুদ্ধে
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৪৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে আউলিয়াবাদ রামকেশব উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

পবিত্র দেব নাথ / ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

 মাধবপুর প্রতিনিধি:-

মাধবপুর উপজেলা আউলিয়াবাদ রামকেশব উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিদায় অনুষ্ঠান শেষে বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

আজ ২১ মার্চ রোজ মঙ্গলবার বিদ্যালয়ের মিলনায়তনে পরিচালনা পরিষদ এ বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন।অনুষ্ঠানে শুরুতে কোরান তেল ইয়াদ ও গীতা পাঠ করেন।

আউলিয়াবাদ রামকেশব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ আসাদুজ্জামান এর সভাপতিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষক-শিক্ষিকা সহ ম্যানেজিং কমিটির সদস্য আইয়ুব খান, আশরাফুল ইসলাম হিরন, মহিলা সদস্য নাসরিন আক্তার।
বিদায়ী অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক তোফায়েল আলম ও সমীর আচার্য আকাশ, নয়ন মিয়া।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আউলিয়ার বাদ রামকেশব উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শ্রী শান্তি রঞ্জন দেব নাথ তিনি তার স্বাগত বক্তব্যে বলেন তোমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে জাতি গঠনে অংশ গ্রহণ করতে হবে।
স্বাগত বক্তব্য পর বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও শিক্ষিকা ও সহকারী শিক্ষক মন্ডলীগণ একে একে তাদের বক্তব্য দেন।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মঙ্গল কামনায় বক্তব্য রাখেন।

বিদায়ী অনুষ্ঠানে সভাপতি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন,বিদায়ের করুন সুরে আমাদের অন্তর আজ অবক্তব্য বেদনায় ভারক্রান্তি, আমাদের হৃদয় মন আজ বিষন্নতায় আচ্ছন , শুধু শিক্ষাই নয় আউলিয়াবাদ রামকেশব উচ্চ বিদ্যালয় হলো আলোকিত মানুষ গড়ার কারখানা। সভাপতি সকল শিক্ষার্থীদের উদ্দেশ্য করে অনেক দিকনির্দেশনাও দেন।
বিদায়ী শিক্ষার্থীরা তাদের স্মৃতি হিসেবে একটি দেওয়াল ঘড়ি উপহার দেন বিদ্যালয়ে।
এ বছর আউলিয়ার রামকেশব উচ্চ বিদ্যালয় হতে ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে ১১৫জন শিক্ষার্থী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন