শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে রাস্তার নির্মাণ কাজ সমাপ্তের দাবিতে মানববন্ধন

জগন্নাথপুর প্রতিনিধি: / ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

রনি মিয়া স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী ভায়া হলিকোনা বাজারের সড়ক দীর্ঘদিনের ভোগান্তি থেকে মুক্তি পেতে এলাকাবাসী রাস্তার নির্মাণ কাজ সমাপ্ত করার দাবিতে মানববন্ধন করেছে।

রাস্তার দুপাশে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেন, বৃহস্পতিবার (২৩মার্চ) বিকাল ৫টা ২০ মিনিটে এলাকাবাসী উদ্যোগে সকল জনসাধারন এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

এ রাস্তা দিয়ে জগন্নাথপুর উপজেলা সহ দিরাই উপজেলার প্রায় ৫০ হাজার জনসাধারণ চলাচল করে আসছেন। তবে ঠিকাদারের অবহেলার কারণে সড়কটি এখন বেহাল, জনদুর্ভোগ চরমে শুকনো মৌসুমে বালু ও বর্ষা মৌসুমে পানি থাকে। এক বছর ধরে অবহেলায় পড়ে থাকায় বর্তমানে সড়কটি দিয়ে চলাচল করতে গিয়ে জনসাধারণ জনগণ চরম ভোগান্তিতে পড়ছেন।

বক্তারা বলেন, এই রাস্তা দিয়ে ভাটি অঞ্চলের আলোর দিশারী পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সহ আশে পাশের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যাতায়াত করেন।

শিক্ষার্থীরা রাস্তা থেকে চলাচল করলে তাদের জামাকাপড় ধুলাবালিতে নষ্ট হয় আর বৃষ্টি হলে কাদা মাটি লেগে যায়।

দুই উপজেলার জনসাধারনের একমাত্র চলাচলের রাস্তা হওয়ায় বেশি সমস্যা হচ্ছে। প্রায় ২কিলোমিটার সড়কের নির্মাণকাজ দীর্ঘ ১বছর যাবত বন্ধ রয়েছে।

এই সড়ক দিয়ে জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী, বাউধরন, মুজিব মার্কেট, হলিকোনা বাজার, খাগাউড়া গ্রাম, গুপরাপুর বাজার এবং দিরাই উপজেলার সুরিয়ারপাঁড় গ্রাম, আকিলশাহ বাজার, হাতিয়া গ্রাম ও মাকুলী বাজারের মানুষ এই রাস্তা দিয়ে চলাচল করেন। প্রতিদিন হাজার হাজার মানুষ এ রাস্তা দিয়ে চলাচল করে থাকে।

২০১৯ সালে প্রায় ৪ কোটি ৮০ হাজার টাকা ব্যয়ে ৩ কিলোমিটার সড়কের কাজ শুরু করেন ঠিকাদার আতিক। রাস্তার প্রায় অর্ধেক কাজ শেষ হলেও বিল বাকি থাকায় ১ বছর ধরে সড়কটি পরিত্যক্ত করে কাজ অসমাপ্ত রাখে।

এতে করে শুকনো মৌসুমে রাস্তায় প্রচুর ধুলাবালির সৃষ্টি হয় আর বর্ষা মৌসুমে কাদাযুক্ত হয়ে থাকে। ইতোপূর্বে একাধিক মানুষ দুর্ঘটনায় আহত হয়েছেন।

দ্রুত সময়ের ভিতরে কাজ সমাপ্ত করার দাবি জানান। বার বার বিভিন্ন পত্রিকায় নিউজ সহ টিভিতে নিউজ আসার পরও টনক নড়ছে না কর্তৃপক্ষের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন