রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত আব্দুর রশিদ ও শ্রেণি শিক্ষক একই প্রতিষ্ঠানের সরফুজ্জামান

সিলেট নিউজ ডেস্ক / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০২৩

মামুন মুন্সি,দোয়ারাবাজার,সুনামগঞ্জঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন আব্দুর রশিদ ও একই প্রতিষ্ঠানের শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক সরফুজ্জামান উভয় উপজেলার লামাসানিয়া জাঃইঃ দাখিল মাদ্রাসার শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন।
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ক্যাটাগরি ও শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ক্যাটাগরিতে তারা নির্বাচিত ঘোষণা করেছে উপজেলা বাছাই কমিটি।

জানাযায় ২০০০ সাল থেকে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়ে দায়িত্ব পালন করে আসছেন আব্দুর রশিদ ও ২০১০ সাল থেকে সহকারী শিক্ষক হিসেবে দায়িত্বে আছেন সরফুজ্জামান

আব্দুর রশিদ দায়িত্ব গ্রহণের পর থেকেই শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রতিষ্ঠান সুনাম কুড়াচ্ছেন। 

কয়েকজন শিক্ষার্থীর অভিভাবকের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি শিক্ষামূলক কার্যক্রমে অত্যন্ত সুনামের সঙ্গে ভালো ফলাফল অর্জন করে আসছে। তার( আব্দুর রশিদ) দায়িত্ব গ্রহণের পর তিনি মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শ্বিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। এর আগেও তিনি ২০১৯ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। 

জানতে চাইলে প্রধান শিক্ষক আব্দুর রশিদ বলেন,প্রতিষ্ঠানের প্রধান হিসেবে সব সময় চেষ্টা করি নিজের সেরাটা দেওয়ার জন্য। আমাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার এ অর্জন আমার সকল ছাত্র/শিক্ষকসহ দোবারাবাজার উপজেলাবাসীর জন্য উৎসর্গ করলাম।
শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক সরফুজ্জামান বলেন, মাদ্রাসায় দায়িত্ব গ্রহণের পর থেকে আপন মনে মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নের চেষ্টা করছি এবং ভবিষ্যতে করবো।
মামুন মুন্সি 01889458207
দোয়ারাবাজার (সুনামগঞ্জ)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন