শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে ভারতীয় ১শত বস্তা চিনিসহ  গাড়ির চালক ও হেলাপার আটক

Coder Boss / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩

জৈন্তাপুর প্রতিনিধি: জৈন্তাপুর মডেল থানার পুলিশ গোপন সংবাদের বৃত্তিত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ১০০ বস্তা চিনি ভর্তি ১ টি কাভার ভ্যান গাড়িসহ চালক ও হেলাপার আটক, মূল হুতার দরা-চুয়ার বাহিরে।

পুলিশ সূত্রে জানা যায়, চোরাকারবারিদের বিরোদ্ধে সাড়াশি অভিজানের অংশ হিসেবে এস আই মোঃ হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ চোরাচালান প্রতিরোধ ও চোরাকারবারিদের আটকের অভিযান পরিচালনা কালে ১৮ জুন রোববার সকাল ৮ টায় সিলেট তামাবিল মহাসড়ক’র ১ নং নিজপাট ইউনিয়ন পূর্ব লক্ষীপ্রসাদ (ফেরিঘাট) নামক স্থানে জৈন্তাপুর বাজার থেকে চোরাইপথে আসা ভারতীয় চিনি সহ একটি কাভার ভ্যান গাড়ী আটক করে। এ সময় গাড়ীটি তল্লাসি করে ১০০ বস্তা চিনি জদ্ব করে থানায় নিয়ে আসে পুলিশ। ভারতীয় পণ্য পরিবহনের অপরাধে গাড়ীর চালক ও হেলপারকে আট দেখানো হয়। তবে চোরাকারবারিদের আটক করতে পারেনি পুরিশ। আটক কৃতরা হল, বরিশাল জেলার বাবুগঞ্জ উজেলার কেদারপুর গ্রামের মৃত ফয়জুল হাওলাদারের ছেলে ফারুক হোসেন (৩২) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বীরঘোষ পাড়া গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মোঃ রুবেল মিয়া (২৫)।

আটকের সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক বলেন, জৈন্তাপুর থানা এলাকা থেকে চোরাকারবার নিরমূল করতে আমাদের অভিজান চলাকালে ১০০ বস্তা ভারতীয় চিনিসহ একটি গাড়ী ও দুই ব্যাক্তিকে আটক করা হয়। আমাদের এ অভিযান অভ্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন