সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরের পুকুরের পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সিলেট নিউজ ডেস্ক / ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

পবিত্র দেব নাথ মাধবপুর প্রতিনিধি:-

মাধবপুর উপজেলা বহরা ইউনিয়নের দলগাঁও গ্রামের নাজির আলীর নিষ্পাপ দুটি শিশু পানিতে ডুবে মারা গেছে। শিশু আরিফ মিয়া বয়স (০৫)বছর ও মোছাঃখারিমা আক্তার বয়স(০৭)বছর।

সোমবার (১৭জুলাই) সকালে ১০ টার দিকে নাজির আলীর বাড়ির পাশে পুকুরে এ ঘটনা ঘটে।

স্বজনরা জানায়, আরিফ মিয়া ও খারিমা আক্তার সকালে খেলাধুলা করতে গিয়ে সবার অজান্তে বাড়ির পাশে একটি পুকুরের পানিতে পড়ে যায়। এদিকে পরিবারের লোকজন তাদের দুই শিশুকে অনেকক্ষণ ধরে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন।অনেকক্ষণ খোঁজাখুঁজির পর এক সময় শিশু আরিফ মিয়াকে বাড়ির পাশে পুকুরে পানিতে ভেসে উঠতে দেখা যায়। আরিফ মিয়াকে পানিতে ভেসে উঠতে দেখে নাজির আলীর পরিবারের লোকজন পুকুরে লেমে অনেকক্ষণ খোঁজাখুঁজির পর অপর শিশু খারিমা আক্তারকে ঐ পুকুরের পানি থেকে উদ্ধার করে।

বহরা ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলাউদ্দিন বলেন, সকালে ঘুম থেকে উঠে আমার ইউনিয়নের দলগাঁও গ্রামের নাজির আলীর পরিবারের নিষ্পাপ দুটি শিশু পনিতে ডুবে মৃত্যুবরণ করেন ঐ খবর শুনে সাথে সাথে আমি দলগাঁও গ্রামে যাই গিয়ে শুনি পরিবারের লোকজন ও এলাকাবাসীর কাছ থেকে শুনি শিশু দুইজন খেলাধুলা করতে গিয়ে পরিবারের লোকজনের অজান্তে পুকুরের পানিতে পড়ে যায়।

পরে তাৎক্ষণিক শিশু দুজনকে নিয়ে মাধবপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুজনকে মৃত্যু ঘোষণা করেন।পরে স্বজনরা শিশু দুইজনের লাশ বাড়িতে নিয়ে যান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন