শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে ৪ কেজি গাঁজা সহ মহিলা ব্যবসায়ী আটক

আল মামুন খান / ১৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নে গতকাল রাত ১০.৪০ মিনিটে অভিযান চালিয়ে আঞ্জু মিয়ার স্ত্রী আম্বিয়া আক্তার (৪৩) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে ৪ কেজি গাঁজাসহ আটক করেছে তাড়াইল থানার পুলিশ।

তাড়াইল থানার পুলিশ সূত্রে জানা গেছে,গতকাল ২৯ শে আগস্ট রাত ১০.৪০ মিনিটের দিকে উপজেলার দামিহা ইউনিয়নের দামিহা পশ্চিমপাড়া আঞ্জু মিয়ার বসত বাড়ির উঠানে গাঁজা ক্রয় বিক্রয় হচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে তাড়াইল থানার এস আই আশরাফ উজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালায়।তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে আম্বিয়া আক্তার ও তার স্বামী আঞ্জু মিয়া গাঁজার ব্যাগ নিয়ে পালানোর জন্য এদিকওদিক দৌড়ঝাঁপ শুরু করলে বসত ঘরের পিছনের দরজা দিয়ে যাওয়ার সময় আম্বিয়া আক্তার গাঁজার ব্যাগসহ পুলিশের হাতে আটক হলেও তার স্বামী পালিয়ে যায়।
আটকরে পর ব্যাগ তল্লাশি করে ১ কেজি ওজনের ৪টি গাঁজার প্যাকেট পাওয়া যায় তার কাছে।যার বাজার মূল্য প্রায় ৮০ হাজার টাকা।আম্বিয়াকে গাঁজাসহ আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মনসুর আলী আরিফ ঘটনার সততা স্বীকার করে বলেন,উপজেলার দামিহা ইউনিয়নের দামিহা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে চার কেজি গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
ওই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় তাড়াইল থানায় মামলা রুজু করার পর।আজ ৩০শে আগস্ট রোজ বুধবার দুপুরে আটক আসামীকে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।তাছাড়া পলাতক অপর আসামী আঞ্জু মিয়াকে
গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন