শিরোনাম
বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি নিখোঁজ সংবাদ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে জন্মাষ্টমী উপলক্ষে বস্ত্র বিতরণ

ঝলক দত্ত / ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:
সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম উৎসব শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে শ্রীমঙ্গল জগন্নাথ দেবের আখড়ায় আলোচনা সভা ও বস্ত্র বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ জগন্নাথ দেবের আখড়ায় এ আলোচনা সভা ও বস্ত্র বিতরণ করা হয়।
সার্বজনীন শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর উদযাপন পরিষদের সভাপতি বিপুল পাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু দেব রিটন এর সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ-সভাপতি স্বপন রায়।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মৌলভীবাজার জেলা শাখার সহ সভাপতি অজয় কুমার দেব, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডা. হরিপদ রায়, সহ সভাপতি সুনীল বৈদ্য সচী, সাবেক সাধারণ সম্পাদক সুশীল শীল, বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ ড. সঞ্জিত সেন রায়, শ্রীমঙ্গল গিতাপীঠ পারমার্থিক পরিবারের নির্বাহী মুকুল বিকাশ দেবরায়, শ্রীমঙ্গল জগন্নাথ দেবের আখড়া পরিচালনা পরিষদের সহ সভাপতি মনতোষ পাল ভানু, শ্রীমঙ্গল পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুমন রায়, সাধারণ সম্পাদক বিশ্বনাথ চৌধুরী ছোটন।
আলোচনা সভায় বক্তারা বলেন, যুগে যুগে পৃথিবীতে যখন অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতন বেড়ে যায় তখনই বিভিন্ন অবতার পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠার জন্য আবির্ভূত হন। তেমনি মহাবতার ভগবান শ্রীকৃষ্ণ দ্বাপর যুগে পৃথিবীতে আবির্ভূত হয়েছিলেন সত্য ও ন্যায়কে প্রতিষ্ঠা করার জন্য। মানুষে মানুষে বিভেদ ও বৈষম্য অবসানে সব ধর্মের আদর্শকে ধারণ করেই আমাদের এগুতে হবে। কারণ সব ধর্মেই মানুষের কল্যাণের বাণী রয়েছে। আর এই বাণীর তাৎপর্য মেনে চললে এক শোষণহীন সার্বজনীন সমাজ প্রতিষ্ঠিত হতে পারে।
বস্ত্র দিয়ে সহযোগিতা করেন গিতাশ্রী বস্ত্রালয়, শ্রীলক্ষী বস্ত্রালয় ও গন্ধেশ্বরী বস্ত্রালয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন