শিরোনাম
বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি নিখোঁজ সংবাদ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে চা শ্রমিক নেতৃবৃন্দের সহিত নতুন এসপি’র মতবিনিময়

ঝলক দত্ত / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:

শ্রীমঙ্গলে শৃঙ্খলা,নিরাপত্তা,প্রগতি এই শ্লোগানকে সামনে নিয়ে আসন্ন দূর্গা পূজা উপলক্ষে মৌলভীবাজার জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে চা শ্রমিক ও নেতৃবৃন্দের সহিত সদ্য যোগদানকৃত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ সেপ্টেম্বর) বিকেলে জেলা পরিষদ অডিটোরিয়ামে শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার এর সভাপতিত্বে ও ওসি তদন্ত আমিনুল ইসলাম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো.মনজুর রহমান ( পিপিএম-বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়।
এসময় আরও উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় মোহন চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় বুনার্জী, কালিঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, সাবেক কালিঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরাগ বাড়ই,সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা,সাবেক সাতগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিলন শীল।

এছাড়াও শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার ৪০ টি চা বাগান থেকে আগত চা শ্রমিক ও চা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন চা শ্রমিক ইউনিয়ন এর সহসভাপতি পঙ্কজ কন্দ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নৃপেন পাল, কোষাধ্যক্ষ পরেশ কালিন্দি,বালিশিরা ভ্যালির সভাপতি বিজয় হাজরা,ফুলছড়া চা বাগানের পঞ্চায়েত কমিটির সভাপতি জগবন্ধু রায়,সন্তোষী রায় প্রমুখ।
এসময় সহশ্রাধিক চা শ্রমিক পুরুষ-মহিলা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন,চা বাগানগুলোতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আসন্ন দূর্গা পূজা উৎসবে দেশীয় বৈধ মদের দোকানগুলো বন্ধ রাখতে অনুরোধ করেন। বহিরাগত মাদক সেবনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা ও চা শ্রমিকদের লালিত গরু চুরি রোধ করতে গরু চোরদের চিহ্নিত করে তাদের ধরতে প্রস্তাবনা উপস্থাপনা করেন। এছাড়া চা বাগান শ্রমিকদের পুলিশে চাকরি প্রদান করতে পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন চা শ্রমিক নেতৃবৃন্দ।

এসময় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো.মনজুর রহমান তার বক্তব্যে বলেন,চা বাগান শ্রমিক নেতৃবৃন্দের বক্তব্য থেকে বুঝা গেছে তাদের এ উপলব্ধি হয়েছে বিট্রিশরা চা বাগানে মদের প্রচলন করে তারা সপ্তাহে যা রুজি করেন প্রায় সব টাকা মদ সেবনে চলে যায়। তিনি তাদের এ উপলব্ধির জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন,আপনাদের ছেলে-মেয়েরা বিভিন্ন পাপলিক ইউনিভার্সিটিতে পড়ালেখা করছে ও সরকারি চাকরি পাচ্ছে। এটা আপনাদের আগ্রযাত্রার সহায়ক। আপনাদের সহযোগিতা নিয়ে আমরা জেলা পুলিশ মাদক সহ সব ধরনের আইনশৃঙ্খলা বিরোধী কাজ বন্ধ করতে দৃঢ প্রতিজ্ঞ রয়েছি বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন