শিরোনাম
ছাতক শহরে আনারস প্রতীকের বিশাল মিছিল বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

গরিব অসহায় দরিদ্র মানুষের সেবায় দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে —- মাসুক উদ্দীন আহমদ

সিলেট প্রতিনিধি / ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক :

কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড সিলেট জেলা শাখার উদ্যোগে গরিব অসহায় হত দরিদ্র বিধবা মানুষের মধ্যে সেলাই মেশিন বিতরণ, মাওলানা আব্দুল মতিন-কে সংবর্ধনা ও একজন অসহায় কে ভ্যানগাড়ী ক্রয় করার জন্য চেক হস্তান্তর অনুষ্ঠান ১৬ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় নগরীর আম্বরখানাস্থ হোটেল ব্রিটানিয়ার হল রুমে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দীন আহমদ বলেন, সমাজে অনেক বিত্তবান লোক আছেন কিন্তু সেবামূলক কার্যক্রমে সকলের হিম্মত হয় না, যারাই সমাজের অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে এগিয়ে আসেন আমি তাঁদের পাশে আছি থাকবো ইনআশাল্লাহ। কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ডের মানব সেবামূলক কাজ পরিচালনা করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। তিনি গরিব অসহায় দরিদ্র মানুষের সেবায় দলমত নির্বিশেষে সকল কে এগিয়ে আসার আহবান জানান।
কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড সিলেট জেলা সভাপতি আলহাজ্ব মারুফ বখতিয়ার চৌধুরী খুররম এর সভাতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাক্তার সাকির আহমদ শাহিন, সিলেট জেলা আওয়ামী লীগের জনসাস্থ্য বিষয়ক সম্পাদক, বোরহান উদ্দিন আহমদ শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক সিলেট জেলা আওয়ামী লীগ। বক্তব্য রাখেন কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ডের সিনিয়র সহ সভাপতি ডাক্তার মোস্তফা আহমদ আজাদ, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী, অ্যাডভোকেট হুমায়ুন কবির। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি প্রফেসর হারুন রশিদ ও গিয়াস উদ্দীন আহমদ, যুগ্ম সম্পাদ শহিদুর রাহমান, আন্তর্জাতিক সম্পাদক মোহাম্মদ আলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, মহিলা সম্পাদিকা রুনা বেগম, ফুয়াদ আহমদ, সোহেল আহমদ চৌধুরী, অর্থ সম্পাদক আব্দুল গাফফার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুহেল লস্কর, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডাঃ রিপন কুর্মী দফতর সম্পাদক শফিকুল ইসলাম চৌধুরী, সার্জেন্ট মুসলিম উদ্দিন দেলোয়ার হোসেন চৌধুরী, নুরুজ্জামান খাঁন, রেজাউল করিম, আজিজুর রহমান তাফাদার প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরাআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য মাওলানা মনিরুল ইসলাম চৌধুরী ফুয়াদ।
অনুষ্ঠানে ৮ জন গরিব অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন প্রদান, নগরীর শাহী ঈদগাহ জামে মসজিদের প্রধান মুয়াজ্জিন আলহাজ্ব মাওলানা আব্দুল মতিন উক্ত মসজিদে মুয়াজ্জিন পদে ৪৬ বৎসরে পদার্পণ উপলক্ষে তাকে সংবর্ধনা প্রদান এবং একজন অসহায় গরীব দুঃখী মেহনতি ব্যাক্তিকে একটি ভ্যানগাড়ী ক্রয় করার জন্য চেক হস্তান্তর করে প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।
পরে অতিথি সহ সংগঠনের সকল দায়িত্বশীল কে নৈশভোজের আপ্যায়িত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন