শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজার থেকে সিলেটের পথে বিএনপির রোডমার্চ

রিপন মিয়া / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি:

বর্তমান আওয়ামী লীগ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ভৈরব থেকে সিলেট পর্যন্ত রোডমার্চ শুরু করে বিএনপি। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ভৈরবের দুর্জয় মোড় বাসস্ট্যান্ড থেকে ঐ রোডমার্চটি শুরু হয়। ব্রাহ্মণবাড়িয়ার বিশ্ব রোড, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ও মৌলভীবাজরের শেরপুর হয়ে বিকেলে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে সমাবেশটি সমাপ্তির হওয়ার কথা রয়েছে।

এদিকে রোর্ডমার্চটির নেতাকর্মীরা মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বরে সমাবেশ স্থলে পৌঁছিলে বিভিন্ন ব্যানার ও শ্লোগানে খণ্ড খণ্ড মিছিলে সমাবেশ স্থলে যোগ দিতে জড়ো হোন বিএনপির বিভিন্ন অঙ্গ-সংগঠনের হাজারো নেতাকর্মী। এসময় মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এম নাসের রহমানে সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানের পরিচালনায় এখানে বক্তব্য রাখেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ন মহাসচিব হাবিবুন নবী খান সুহেল, যুবদল কেন্দ্রী সভাপতি সুলতান সালাউদ্দিন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী, ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা এডভোকেট ফজলুর রহমান, যুগ্ন-মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক সাখায়াত হোসেন জীবন, যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের রাজিব আহসান, ছাত্রদলের সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল, সাধারন সম্পাদক এমএ মুহিত, জেলা স্বেচ্ছসেবক দলের আহ্ববায়ক জিএমএ মেক্তাদির রাজু, সদস্য সচিব আহমেদ আহাদ, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ, সাধারন সম্পাদক আকিদুর রহমান সোহান সহ অনেকেই।

শেষে বিএনপির স্থানীয় নেতাকর্মীরা রোডমার্চে অংশ নিতে মৌলভীবাজার সহ বিভিন্ন জেলা ও উপজেলা থেকে ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, স্থানীয় বিএনপির ও অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেলের বহর নিয়ে সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন