শিরোনাম
বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি নিখোঁজ সংবাদ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

পূজা মণ্ডপ পরিদর্শন ও পূজারীদের মাঝে উপহার বিতরণ করলেন।দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী

মো:মামুন মুনশী / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩

মামুন মুন্সি দোয়ারাবাজারঃ

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। পূজা উৎসব আনন্দ মুখর পরিবেশে পালিত হচ্ছে কিনা তা দেখার জন্য দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপসমূহের নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী ও আওয়ামী নেতৃবৃন্দরা।

সোমবার (২৩ অক্টোবর) সকাল সন্ধ্যায় তারা বিভিন্ন পূজা মন্দির ঘুরে দেখেন। উপজেলা চেয়ারম্যান পূজারীদের মাঝে শারদীয় শুভেচ্ছা তুলে দেওয়া হয়।

পরিদর্শনকালে দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী বলেন, এ উৎসব শুধু হিন্দু সম্প্রদায়ের জন্য নয়। এটা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে বাঙালি জাতির ঐক্য চেতনার মহা মিলনোৎসব। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে আবহমানকাল থেকে হিন্দু মুসলমানসহ সকল ধর্মের লোকেরা মিলেমিশে উৎসব পালন করে থাকেন। বিশ্বে এ এক অনন্য নজির। পরিদর্শনে শারদীয় শুভেচ্ছা বিনিময়, সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির খোঁজ খবর নিয়ে সকলকে শান্তিপূর্ণভাবে যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পূজা উদযাপনের আহবান জানিয়ে পূজার নামে কেউ মাদক, জুয়া, ইভটিজিং ইত্যাদি অসামাজিক কাজে লিপ্ত না হয় সে বিষয়ে সকলকে সজাগ থাকার পরামর্শ দেন। ও পুনরায় নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

মন্ডপ পরিদর্শনকালে তার সাথে ছিলেন মান্নার গাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইজ্জত আলী ,ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী ভুপুতি দাস , আওয়ামী লীগ নেতা ও মোঃ আব্দুল হান্নান, আওয়ামী লীগ নেতা বরুন চন্দ্র দাস মোঃ আব্দুল কাদির ,শাহাব উদ্দিন,

যুবলীগ নেতা যুবরাজ আহমদ ও ইলিম উদ্দিন, আব্দুর রহমান, অসিত তালুকদার, বাবুল মিয়া, নুর হোসেন, সুমন দাস, কামরুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধার উস্তার আলী,বেলাল আহমেদ, আব্দুল কাদির, আমির উদ্দিন, আব্দুল খালিক।
সাবেক ইউপি সদস্য, আজাদ,তাজুল ইসলাম,
সদর ইউপি সদস্য মোঃ মিজানুর রহমান মিজু।

মান্নার ইউপি সদস্য আব্দুল হান্নান,নজরুল ইসলাম,মো: বাসির, দিপক, আফসার, সিকদন্দার,বিউটি রানী।
পান্ডারগাও ইউপি সদস্য,মো:সামাদ,শাহিন,আলী হোসেন,ছমির,মহন মালা,অনিতা রানী দাস।আওয়ামী লীগ নেতা আব্দুন নূর, সফর আলী।

ও পূজার উদযাপন পরিষদের সভাপতি সোনাধন দে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী সাথে ছিলেন। দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার সার্বজনীন পূজা মন্ডপ পরিদর্শণ করেন এবং পূজারী ও পূন্যার্থীদের খোঁজখবর নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন