শিরোনাম
বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি নিখোঁজ সংবাদ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ধর্মপাশায় নাশকতার পরিকল্পনায় জড়িত থাকায় নয় বিএনপির নেতা-কর্মী আটক

রিপন মিয়া / ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

মনোয়ার হোসেন মজুমদার ধর্মপাশা(সুনামগঞ্জ)প্রতিনিধি:

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় নাশকতার পরিকল্পনায় জড়িত থাকার অভিযোগ এনে বিএনপির সভাপতি আবদুল মোতালেব খান (৬২) সহ ৯ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আজ (২নভেম্বর) বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পূর্ব বাজার থেকে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে তাঁদের আটক করা হয়।

আটক নেতা-কর্মীদের মধ্যে আরও আছেন
উপজেলা বিএনপির সহসভাপতি মো. আবদুল হক (৫৪), সদস্য হারুনুর রশিদ (৫০), উপজেলা যুবদলের আহ্বায়ক শওকত আলী ব্যাপারী (৫০), যুগ্ম আহ্বায়ক সাইফুর রহমান কাঞ্চন (৪৬), উপজেলা যুব দলের যুগ্ন-আহবায়ক মোঃ ইকবাল হোসেন (৩৮), মোঃ আবুল বাশার (৪০),
উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ ওবায়দুর রহমান মজুমদার (৩২), সদস্য জুবায়ের আলম (৩৫) প্রমুখ।

ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী ফরিদ আহমেদ বলেন, উপজেলা বিএনপির কার্যালয়ের ভেতর ও কার্যালয়ের সামনে থেকে আজ বেলা সাড়ে ১১টার দিকে বিএনপি ও যুবদলের ৯ নেতা-কর্মীকে আটক করা হয়েছে। তাঁরা বিক্ষোভ মিছিল করে অস্থিতিশীল পরিবেশ তৈরি ও নাশকতার পরিকল্পনা করছিল। এ জন্য তাঁদের আটক করা হয়েছে।

নাম প্রকাশে অনইচ্ছুক উপজেলা বিএনপি ও যুবদলের কয়েক নেতা-কর্মী বলেন, আজ বেলা ১১টার দিকে উপজেলা বিএনপির সভাপতি আবদুল মোতালেব খানসহ বিএনপি ও উপজেলা যুবদলের কয়েক নেতা দলীয় কার্যালয়ে বসে সাংগঠনিক আলাপ-আলোচনা করছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপারের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়। তাঁরা দাবি করেন, নাশকতার পরিকল্পনা করা হয়নি। গত ২৮ অক্টোবর বিএনপির ঢাকা কর্মসূচিতে যোগ দেওয়ার কারণেই তাঁদের আটক করা হয়েছে।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন আমরা সবকিছুই খতিয়ে দেখছি। নাশকতার পরিকল্পনায় জড়িত থাকায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৯ নেতা-কর্মী আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন