রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে আমরা করব জয় কর্তৃক মেধা মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত

ঝলক দত্ত / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি:

শ্রীমঙ্গলে চতুর্থ ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে আমরা করব জয় কর্তৃক আয়োজিত মেধা মূল্যায়ন পরীক্ষা ২০২৩।

শনিবার (৪ নভেম্বর) সকালে শ্রীমঙ্গল শহরের মুসলিমবাগ আবাসিক এলাকায় মডেল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সার্বিক সহযোগিতায় “আমরা করব জয় কর্তৃক আয়োজিত মেধা মূল্যায়ন পরীক্ষা প্রতিবছরের ন্যায় অনুষ্ঠিত হয়।
শহরের মুসলিমবাগ আবাসিক এলাকায় মডেল টেকনিক্যাল স্কুল ও দারুল আজহার ইনস্টিটিউট এই দুটি কেন্দ্রে ২২টি সরকারি ও বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ ও ৫ম শ্রেণির শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। পরীক্ষায় বাংলা, গণিত ও সাধারন জ্ঞান বিষয়ে ৪০ নম্বরের পরীক্ষা নেওয়া হয়েছে।
পরীক্ষায় ৪র্থ শ্রেণির ৩৮০ ও ৫ম শ্রেণির ৩৭৫ জন সহ মোট ৭৫৫ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেছে।

পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন উপজেলার আশিদ্রোন ইউনিয়নের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, ইউপি সদস্য মো: আব্দুল আলী, কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: একরামুল কবীর, সহকারী শিক্ষক সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি এবং দেওয়ান শামছুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা রহিমা বেগম প্রমুখ।

মডেল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মাহবুব আলম স্বপন জানান, আমরা প্রতি বছরের ন্যায় এবছরও শিক্ষার্থীদের মেধা মূল্যায়ন পরীক্ষা নিয়েছি। ২০১৭ সাল থেকে শুরু করে ২০২৩ সাল পর্যন্ত এই পরীক্ষা চলমান রয়েছে। আগামী ৭ নভেম্বর পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। উপজেলায় মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীকে পুরস্কার প্রদান করা হবে। এছাড়াও
অংশগ্রহনকারী প্রতিটি বিদ্যালয় থেকে মেধা মূল্যায়ন করে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের ক্রেস্ট প্রদান করা হবে। অংশগ্রহণকারী প্রত্যেক বিদ্যালয়ের পরীক্ষার্থীদের সনদ প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন