রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিএনপি-জামায়াত অবরোধের প্রতিবাদে সতর্ক অবস্থানে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ

রিপন মিয়া / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি:

বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা পঞ্চম দফার ৪৮ ঘণ্টার অবরোধের প্রতিবাদে সতর্ক অবস্থান নিয়েছে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১৫ নভেম্বর) শহরের চৌমুহনা চত্বরে নেতাকর্মীরা অবস্থান নেন। এদিন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরও সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, মহিলা সংসদ সৈয়দা জহুরা আলা উদ্দিন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজয় সেন, যুবলীগের জেলা সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন, সাধারণ সম্পাদক কাউন্সিলার সৈয়দ সেলিম হক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, জেলা ছাত্রলীগের সভাপতি জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী,সাধারণ সম্পাদক মাহববুল আলম,স্বেচ্ছাসবকলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত রয়েছেন।

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি
মোবাইল ০১৭৪০০২৩৬০৭


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন