রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারের ৪টি আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ৩৩ জন

রিপন মিয়া / ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি :

আজ তৃতীয় দিনের মনোনয়ন পত্র বিক্রির মধ্য দিয়ে শেষ হয়েছে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পত্র বিক্রি। তিন দেশের কয়েক হাজার মানুষ আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনেছেন। মনোনয়ন কিনেছেন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থীসহ নতুন অনেকেও। মৌলভীবাজারে ৪টি আসন থেকে আওয়ামী লীগের ৩৩ নেতা মনোনয়ন চান নৌকা প্রতীকে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ১২ জন। এরমধ্যে রয়েছেন বতর্মান ও সাবেক সংসদ সদস্য, পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগ ও যুবলীগ সভাপতি এবং প্রবাসী।

দলীয় মনোনয়ন চেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।

এ ছাড়াও মনোনয়নপত্র কিনেছেন সংরক্ষিত নারী আসনের বর্তমান সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, সাবেক সংসদ সদস্য ও প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর সহধর্মিনী সৈয়দা সায়রা মহসিন, মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার (ভিপি সোয়েব), যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা এম এ রহিম (সিআইপি), কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, জেলা যুবলীগ সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন, কানাডা প্রবাসী আওয়ামী লীগ নেতা সৈয়দ আব্দুল গফ্ফার, যুক্তরাজ্য প্রবাসী ও জেলা আওয়ামী লীগ নেতা সাইফুর রহমান বাবুল, যুক্তরাজ্য ও সাবেক ছাত্রলীগ নেতা টিপু আহমদ, ওলিলা গ্রুপের মালিক শিল্পপতি ও শেখ রাসেল স্মৃতি পরিষদের উপদেষ্ঠা মো. জিল্লুর রহমান ও যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল আহাদ চৌধুরী।

মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন ৬ জন। দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক্ষ রফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এ এস এম আজাদুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, কেন্দ্রীয় আওয়ামী লীগের পরিবেশ বন উপ কমিটির সদস্য নবারন দাস রিপন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক।

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে নৌকা প্রতীক চান ৯ জন। এদের মধ্যে রয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, পৌর মেয়র অধাপক্ষ শিপার উদ্দিন আহমদ, উপজেলা চেয়ারম্যান এ কে এম শফি আহমদ সলমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা মো. আতাউর রহমান শামিম, সিলেট বিএম এর সভাপতি ডা. রোকন উদ্দিন, কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম, সাবেক নৌ বাহিনী কর্মকর্তা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ পরিকল্পনা কমিটির সদস্য সাদরুল ইসলাম খাঁন, যুক্তরাজ্য প্রবাসী ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি কামাল হাসান।

মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৫ জন। এর মধ্যে রয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুর ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম, যুক্তরাষ্ট্র প্রবাসী কেন্দ্রীয় যুবলীগের সদস্য এডভোকেট সিরাজুল ইসলাম।

তারা সকলেই মনোনয়ন পত্র বিক্রির উদ্বোধন হবার পর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে জেলার পৃথক ৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন