শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগন্জের মাধবপুরে ১৪ কেজি গাঁজা পাচারের সময় ০২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে মনতলা তদন্ত কেন্দ্রর পুলিশ

পবিত্র দেবনাথ / ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

পবিত্র দেব নাথ (মাধবপুর) প্রতিনিধিঃ-

হবিগঞ্জের মাধবপুরে ১৪ কেজি ভারতীয় গাঁজা সহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করে মনতলা তদন্ত কেন্দ্রর পুলিশ।

রোজ মঙ্গলবার ( ২০ ফেব্রুয়ারি ) হবিগঞ্জের মাধবপুর উপজেলা মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মুজিবুর রহমান চৌধুরী এর নেতৃত্বে এস আই মোঃ হুমায়ুন কবির সহ সংঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে গত কাল সোমবার রাত্রি ১১:০৫ মিনিট সময় বহরা ইউনিয়ন এর আখড়া বাজার নামক স্হানে অবস্থান নিলে ঐ সময় পাকা রাস্তায় উপর দিয়ে দুই জন লোকের হাতে দুইটি প্লাস্টিকের বস্তা নিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করে। তাদের সাথে থাকা দুইটি প্লাস্টিকের বস্তার মধ্যে মাদকদ্রব্য ১৪ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে সহ ০২ জন কে গ্রেপ্তার করে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রর পুলিশ।

গ্রেপ্তারকৃত কারবারির নাম হলোঃ ০১। মোঃ শিপন মিয়া (২৮), পিতা- মোঃ আবুল হোসেন ২। শাহীন মিয়া @সাদ্দাম (৩০) পিতা- মোঃ সফর উদ্দীন , সাং – কালিকাপুর , ই/পি- ১ নং ধর্মঘর থানা- মাধবপুর , জেলা- হবিগঞ্জ ।

এ বিষয়ে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মুজিবুর রহমান চৌধুরী বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

বিভাগের খবর দেখুন