শিরোনাম
ছাতক শহরে আনারস প্রতীকের বিশাল মিছিল বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জার্নালিস্ট হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদের সাধারন সম্পাদক

রোজিনা বেগম / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪

চট্টগ্রাম সাংবাদ দাতা:

ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জার্নালিস্ট হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদ ও জাতীয় দৈনিক আই বার্তা পত্রিকা ও সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান মোঃ মাহাবুব আলম ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম বিভাগ সহ দেশ ও দেশের বাহিরের সকলকে, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত গণমাধ্যম ও জার্নালেস হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদ চট্টগ্রাম বিভাগীয় কমিটির সম্মানিত সাধারন সম্পাদক এবং জাতীয় দৈনিক আই বার্তা পত্রিকার চট্টগ্রাম ব্যুরোচীফ মোং মাহবুব আলম
চট্টগ্রাম বিভাগ তিনি বৈধ আইনী প্রক্রিয়ায় দীর্ঘদিন যাবত অসহায়,অধিকার বঞ্চিত মানুষের অধিকার প্রতিষ্ঠায় এবং রাষ্ট্র ও সরকারের ছায়া সরকার হিসেবে সকল কার্যক্রম নিষ্ঠার সহিত নিরলসভাবে পারিচালনা করে আসসেন। জনাব মোং মাহবুব আলম তিনি যে একজন দ্বায়িত্ব প্রাপ্ত সাংবাদ কর্মী ও চট্টগ্রাম বিভাগীয় জার্না লিস্ট হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদ এর কর্মকর্তা তার সকল তথ্য সংস্থার সম্মানিত চেয়ারম্যান জনাব আজগর আলী মানিক মহোদয় কর্তৃক (চট্টগ্রাম জেলাপ্রশাসক বরাবর প্রেরনকৃত ও অবগতি পত্রের মাধ্যমে চট্টগ্রাম জেলা প্রশাসক এর কার্যালয়ে ডকুমেন্ট ভুক্ত।
তিনি অন্যায় অনিয়ম সন্ত্রাস মাদক এর বিরুদ্ধে ও অসহায় গরিব অধিকার বঞ্চিতদের অধিকার প্রতিষ্ঠায় এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে সৎ ও নির্ভিক সৈনিক। তিনি আসন্ন মুসলিম ধর্মের এই পবিত্রঈদুল ফিতরের প্রতি সম্মান জানিয়ে বলেন, ঈদ বয়ে আনুক সকল মানুষের জীবনে আনন্দ উর্চ্ছাস উদ্দীপনা।ধনী গরীবের বৈষম্য দুর করে এককাতারে মিলিত হোক মুসলিম সকল ভাইয়েরা। তিনি সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন আপনি আপনার নিকটাত্মীয় গরীব অসহায় সজনদের প্রতি আপনার সহযোগীতার হাত বাড়িয়ে দিন মানবতার তাগিদে ও মানব কল্যানে।ঈদের আনন্দ একার নয় সবার জন্য। পবিত্র মাহে রমজান এর পবিত্রতা রক্ষা করুন,জাকাত ফেতরা প্রদান করুন নিয়ম রিতী অনুসারে ,নিজে ভালো থাকুন অপরকে ভালো থাকতে সহযোগীতা করুন।
দেশের উন্নয়নকল্পে আসুন সকলে ভেদাভেদ ভুলে কাঁধেকাঁধ মিলিয়ে কাজ করি।আমার জন্য দোয়া/ আর্শীবাদ করবেন আমি যেনো মানুষের কল্যানে নিজেকে উৎসর্গ করতে পারি।সর্বদা সততা ও নিষ্ঠার সহিত ।
সর্বশেষ তিনি চট্টগ্রাম বিভাগ সহ সারা দেশবাসীকে সম্মান পূর্বক পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম ঈদের শুভেচ্ছা, “” ঈদ মোবারক”” জানান। সেই সাথে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানবতার মাতার দীর্ঘায়ু প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন