শিরোনাম
ছাতক শহরে আনারস প্রতীকের বিশাল মিছিল বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর ইফতার মাহফিল ও সাহরি সামগ্রী বিতরণ ২০২৪ সম্পুর্ন

সিলেট নিউজ ডেস্ক / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪

চট্টগ্রাম প্রতিনিধি:

আদর্শ ছাত্র ও যুব সমাজ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত, একটি সামাজিক সহযোগী
স্বেচ্ছাসেবী সংগঠন, ২০২০ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের সেবা, সচেতনতামূলক কর্মসূচী , স্বেচ্ছায় রক্তদাতা তৈরী সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন গুলোর সাথে কার্যক্রম পরিচালনা করে আসছে।

আদর্শ ছাত্র ও যুব সমাজ ২০২৪ইং এই রমজানে ২০ টির ও অধিক ইফতার ও সাহরী সামগ্রী বিতরণ প্রজেক্ট সম্পন্ন করেছে।

উক্ত সহায়তা প্রজেক্ট গুলো বিতরণ শুরু করেন সংগঠনের পরিচালক সরোয়ার, সহ-পরিচালক সাইমন, সভাপতি এম হাসনাত, সাধারণ সম্পাদক আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক, জাবেদ, অর্থ সম্পাদক, তৌকির, প্রচার ও দপ্তর সম্পাদক নয়ন, প্রমুখ।

গত ১২ মার্চ ২০২৪ইং প্রথম রোজা থেকে চট্টগ্রাম সীতাকুণ্ড মিরসরাই উপজেলা বিভিন্ন স্থানে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করে আসতেছে। আজ ৩.০৪.২৪ইং মিরসরাইয়ে ডাকঘর বুড়া হুজুর মাদরাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর এমন ব্যতিক্রমী মানবিক কার্যক্রম দেখে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছে আদর্শের সদস্যবৃন্দ,
আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পরিচালক সরোয়ার উদ্দিন আনসারী, বলেন
আমাদের এই মানবিক কার্যক্রম পরিচালনা অব্যহত রাখতে, রমজান এবং ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে, রমজান মাসে অসহায় সুবিধাবঞ্চিত মানুষ এতিমদের জন্য সহযোগিতা করুন আপনার যাকাতের অংশ থেকে, ইনশাআল্লাহ আমরা আদর্শ পরিবার ঈদ সামগ্রীর ব্যবস্থা করে দিবো তাদের জন্য, সহযোগিতা করতে আমাদের অফিসিয়াল নাম্বারে যোগাযোগ করুন, ০১৮৫২৫৪১০০০ ও বিস্তারিত জানতে কল করুন ০১৮৮১৪০২০২৮ এই নম্বরে, আদর্শ ছাত্র ও যুব সমাজ এর নেতৃবৃন্দ, শুভাকাঙ্ক্ষী সকল স্বেচ্ছাসেবক এবং সকল সদস্যদের আন্তরিকতা ও ভালোবাসায় আমাদের এই সফলতা। সবাই আমাদের জন্য দোয়া/আশীর্বাদ করবেন, আর সেই সব অসহায় মানুষদের মুখের হাসিই আমাদের জন্য দোয়া। ইনশাআল্লাহ আমরা ৬৪ জেলায় আমাদের মানবিক কার্যক্রম চলমান রাখব। বরাবরের মতো আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন