শিরোনাম
ছাতক শহরে আনারস প্রতীকের বিশাল মিছিল বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ইউপি চেয়ারম্যানের সালা্হউদ্দিন চৌধুরী জাবেদ বিরুদ্ধে চাউল চুরির গোপন ভিডিও

সিলেট নিউজ ডেস্ক / ২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪

অনুসন্ধান রিপোর্ট:
লক্ষীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনে আজ(২-এপ্রিল) মঙ্গলবার ২০২৪ইং ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাহ্উদ্দিন চৌধুরী জাবেদ অধীনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের অসহায় দুষ্ট মানুষের মাঝে সরকারি চাউল তান বিতরণ করেছিলেন অসহায় ব্যক্তিদেরকে চাউল না দিয়ে।গ্রাম চৌকিদার মালিকের নেতৃত্বে বিকাল ৪ ঘটিকার সময় চাউল নেওয়ার সময় গোপন ভিডিও ধারণ করা হয়।

একটি অনুসন্ধানে জানা যায় সকাল থেকে চাউল বিতরণ করেছিলেন প্রতি সিলিপ থেকে ১০ কেজি থেকে ৮ কেজি করে দিয়েছিলে।বেলা ২:০০ টার থেকে চাউল দেওয়া বন্ধ করে দিয়েছে গোডাউনে চাউল নাই বলে অসহায় সাধারণ জনগণকে তাড়িয়ে দিয়েছিল। খুবই দুঃখজনক ঘটনা চেয়ারম্যান হয় সাধারণ জনগণের বন্ধু,

কিন্তু তিনি জনগণের দিকে না তাকিয়ে নিজের পকেট বারি করার জন্য চাউল রেখে দেন। চেয়ারম্যান সরকারি তান সাধারণ জনগনের দিতেও কষ্ট হয়।

এ সময় সাধারণ জনগণ আরো বলে সকাল থেকে বিকাল পর্যন্তায় দাঁড়িয়ে থাকিও সরকারি চাউল ভাগ্য জুটলো না।চেয়ারম্যান হয় জনগণের বন্ধু এখন চেয়ারম্যান হয় জনগণের শত্রু সুস্থ তদন্তের ভিত্তিতে এই চেয়ারম্যানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হোক। আর যেন কোন চেয়ারম্যান দুর্নীতি অনিয়ম না করতে পারে জেলা প্রশাসকের কাছে বিনীতভাবে অনুরোধ থাকবে এই চেয়ারম্যানের বিরুদ্ধে অসংখ্য দুর্নীতির অভিযোগ ভিডিও ধারণের ভিত্তিতে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন।

এই সময় মোঠ ফোনে অনেক মেম্বারের সাথে কথা বলার সময় তারা বলেন,ঘটনা আমরা শুনেছি,ভিডিও আমরা পেয়েছি কি করব।দুঃখজনক ঘটনা”দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ক্ষমতা যা করবে তাই মেম্বাররা মেনে নিতে হয়।আমরা চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে আমাদেরকে হুমকি দিতে থাকে এ পাঁচ বছরের জন্য চেয়ারম্যান হয়েছে।কেউ পরিষদে না আসলেও পরিষদ চালাতে পারবো তাই আমরা তার বিরুদ্ধে কিছু বলার আমাদের সাহস নাই ধন্যবাদ বলে ফোন কেটে দিলেন।

একজন অসহায় ব্যক্তি বলেন,খুবই দুঃখজনক ঘটনা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার আমাদের অসহায় ব্যক্তিদের জন্য চাউল দিয়েছিলেন।কিন্তুক আমাদেরকে চাউল না দিয়ে’তিনি গ্রাম চৌকিদা র দিয়ে।এক্স সিএনজি আট বস্তা চাউল ও অটো রিক্সা তে পাঁচ বস্তা চাউল নিয়ে চলে যায় আমাদের দুই চোখে র পানি ঝরে পড়ছিল।আমরা অসহায় ব্যক্তি হিসেবে আমরা সরকারি উপহার পাওয়ার যোগ্য কিন্তু আমাদে রকে না দিয়ে।

চেয়ারম্যানের পকেট বারি করার জন্য চাউল গুলো নিয়ে যায় খুবই দুঃখজনক ঘটনা সত্য উদঘাটন করে ভিডিও চিত্রের মাধ্যমে সুস্থ তদন্তের ভিত্তিতে দ্রুত আইন গত ব্যবস্থা গ্রহণ করা হোক এরকম চেয়ারম্যান থাকার চেয়ে না থাকায় অনেক ভালো।দীর্ঘ আড়াই বছরে তিনি ভাই দখল জমি দখল জোরপূর্বভাবে মানুষকে হয়রানি করে এই ইউনিয়নকে রাজত্ব কায়েম করেছিলেন।

তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া অনেকের ভিডিওনিউজ প্রকাশিত করেছে।এবং গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন বাহিনীর সদস্যদের কে দিয়ে সাংবাদিকদেরকে হুমকি দিতে থাকেন।কোন সাংবাদিক তার বিরুদ্ধে কথা বলতে গেলে তিনি বিভিন্ন লোকের মাধ্যমে বলে সাংবাদিকরা চাঁদাবাজি করতে যায় আসলে তিনি একজন চাঁদাবাজ ও দুর্নীতিবাজ আন্ডার ওয়ানডের গডফাদার তার নেতৃত্বে সবকিছু চলে।
এ সময় চেয়ারম্যান কে মোটো ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি ফোনটি বন্ধ ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন