শিরোনাম
ভারতীয় বিড়ি ও মোটরসাইকেলসহ ০১ জনকে আটক করেছে ৭এপিবিএন বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সিলেট নিউজ ডেস্ক / ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন করা হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা প্রাঙ্গনে শহিদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ ও প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসের সূচনা হয়। সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারি ভবন ও প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে শহিদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, বাংলাদেশ আওয়ামী লীগ তাড়াইল উপজেলা শাখা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী বৃন্দ, তাড়াইল উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী বৃন্দ, স্কুল-কলেজ, পেশাজীবী সংগঠনসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। সকাল ১০ টায় তাড়াইল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জাতীয় সংগীতের সাথে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন। পতাকা উত্তোলন শেষে সংক্ষিপ্ত কুচকাওয়াজে তাড়াইল থানা পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার অংশগ্রহণ করেন। এসময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, উপজেলা ভূমি কর্মকর্তা মাশতুরা আমিনা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মাদ আলমাস হোসেন, তাড়াইল থানার অফিসার ইনচার্জ মানসুর আলী আরিফ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সুমন কুমার সাহা, উপজেলা শিক্ষা কর্মকর্তা এনামুল হক খান, উপজেলা সমবায় কর্মকর্তা শামসুল আলম, তাড়াইল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল কাদির, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আনিসুজ্জামান খান, উপজেলা মৎস্য কর্মকর্তা অমিত পন্ডিত, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন, উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দা আশুরা আকতার খাতুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম আবু মোতালিব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা সুলতানা, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হাই, উপজেলার তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাহেদ ভুঁইয়া, রাউতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন তারিক, ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা সহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও স্থানীয় গণমাধ্যম কর্মীবৃন্দ।

উপজেলা হলরুমে দিবসটি পালন উপলক্ষ্যে আলোচনা সভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। দুপুরে হাসপাতাল, এতিমখানা প্রতিষ্ঠানসমূহে বিশেষ খাবার পরিবেশন করা হয়। বিভিন্ন মসজিদে বাদ জহুর বিশেষ মোনাজাত এবং মন্দির সহ অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা হলরুমে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে দুর্লভ আলোকচিত্র প্রদর্শন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন