শিরোনাম
ছাতক শহরে আনারস প্রতীকের বিশাল মিছিল বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান

রিপন মিয়া / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

 

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলা পর্যায়ে শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ‘জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪’-এ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন।

 

বৃহস্পতিবার ২ মে জাতীয় শিক্ষা সপ্তাহ উপজেলা পর্যায়ে বিভিন্ন ইভেন্ট এর বাচাই পর্ব মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসারে কার্যালয়ে অনুষ্ঠিত হয়।এ সময় আব্দুল মতিন খান কে স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত করা হয়।

 

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য তিনি সদর উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করেছেন।পাশাপাশি তাঁর কর্মরত শিক্ষা প্রতিষ্ঠান শাহ হেলাল উচ্চ বিদ্যালয় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

 

জানা যায়, আব্দুল মতিন খান, ২০০৯ সালে প্রধান শিক্ষক হিসেবে মৌলভীবাজারের শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন।শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ে যোগদানের পর থেকেই অত্যন্ত সুনাম, সততা, যোগ্যতা, মননশীলতা ও দক্ষতার সাথে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে আসছেন। তিনি প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত মাল্টিমিডিয়া ক্লাস ও সহ-পাঠ্যক্রমিক, শিক্ষামূলক কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে ভালো ফলাফল অর্জন করে আসছেন। তার দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছেন।

জানা যায়, বিদ্যালয় টি ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত হয় বিদ্যালয় টি, ৩১ জন শিক্ষক এবং ৩ জন কর্মচারী নিয়ে পরিচালনা হচ্ছে বিদ্যালয় টি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন খান বলেন, আমার এই অর্জনে পেছনে সবচেয়ে বড় অবদান রয়েছে, আমাদের বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং বিদ্যলয়ের সাথে জড়িত সংশ্লিষ্টদের। তিনি আরো জানান আমি আর মাএ তিনমাস বিদ্যালয়ে আছি, আগামী সেপ্টেম্বর মাসে আমি অবসরে যাবো, অবসরে যাওয়ার পূর্বে যতদিন আমি বিদ্যালয়ের সাথে জড়িত আছি, এরই মধ্যে বিদ্যালয় কে আরো বহুদুর এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন