শিরোনাম
ছাতক শহরে আনারস প্রতীকের বিশাল মিছিল বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আলেম উলামাসহ দ্বীনদাররা জনপ্রতিনিধি নির্বাচিত ও আমাদের ভাবনা

এম এম আতিকুর রহমান / ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

এম. এম আতিকুর রহমান :

গণ মানুষের সংগঠন খেলাফত মজলিসের যুব সংগঠন ইসলামী যুব মজলিস সিলেট সদর উপজেলা শাখার সদস্য সচিব সহকর্মী সাংবাদিক বন্ধুবর মুহাম্মদ সাইফুল ইসলাম সিলেট সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এবং ছাত্র জমিয়ত বাংলাদেশ বড়লেখা উপজেলা শাখার সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী প্রিয় ও স্নেহের ছোট ভাই মাওলানা আবিদুর রহমান বিপুল ভোটে প্রথমবারের মতো বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইতিহাস সৃষ্টি করেছেন।

কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আন্জুমানে আল ইসলাহের নেতা হাফিজ সাহেদ আহমদ। আর লক্ষীপুরে ইসলামী আন্দোলনের আল্লামা খালিদ সাইফুল নামের প্রবীণ মুরব্বি সহ দুইজন আলেম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
নির্বাচিত সবাইকে প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন।
ইসলামী চেতনার যাঁরা নির্বাচিত হতে পারেননি তাঁদের প্রতি সমবেদনা, আগামীর জন্য দুআ ও শুভকামনা রইল।

খেলাফত মজলিস, জমিয়তে উলামায়ে ইসলাম ও ইসলামী আন্দোলন সহ কিছু ইসলামী সংগঠন দলীয়ভাবে বর্তমান নির্বাচন বর্জন করেছে। ব্যক্তিগত বা স্বতন্ত্র অবস্থানে থেকেই উনারা নির্বাচনী যুদ্ধে বিজয়ী হয়েছেন।

আশাজাগানিয়া ও চমকপ্রদ বিষয় হলো। সাধারণ মানুষ আলেম ও দ্বীনদারদেরকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায়। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ, দলীয় সিদ্ধান্ত এবং সাপোর্ট থাকলে এবার আরও ব্যাপকভাবে আশানুরূপ আলেম ও দ্বীনদার জনপ্রতিনিধি বেরিয়ে আসার সম্ভাবনা ছিলো এবং আছে।

আল্লাহ তায়ালা নির্বাচিতদের সম্মান, যোগ্যতা, দক্ষতা ও অভিজ্ঞতা বাড়িয়ে দিন। জনগণের খেদমত করার তাওফিক দান করুন। সত্য সুন্দর ও মজলুম মানুষের পক্ষে এবং দেশ জাতি, মানবতা তথা ইসলামের পক্ষে সাহস ও হিম্মতের সাথে বলিষ্ঠ ভূমিকা পালনের তাওফিক দান করুন।
সবাইকে নিরন্তর শুভেচ্ছা ও অভিনন্দন।

লেখক –
এম. এম আতিকুর রহমান
সাংবাদিক ও সংগঠক
বড়লেখা, মৌলভীবাজার।
০১৭১৫৭১৮৮৩৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন