সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ব্যক্তিগত কারণে নির্বাচনে আসবেন না আঃ কাদির লস্কর

সিলেট নিউজ ডেস্ক / ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

বিশেষ প্রতিনিধিঃ

চুনারুঘাট উপজেলা পরিষদের নির্বাচন সামনে রেখে নির্বাচন থেকে সরে গেলেন সফল চেয়ারম্যান আঃ কাদির লস্কর , চুনারুঘাট উপজেলা নির্বাচন হবিগঞ্জ জেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ জেলা উপজেলার সবাই মনে করেন। এবং সবার ধারণা এই উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান সহ বেশি প্রার্থী হয়ে নির্বাচন হবে বলে ধারণা করা হচ্ছে। আওয়ামী লীগ ও বিএনপির জামাত শরীকদলের ব্যানারে থেকে অনেক অংশ গ্রহন করবে। এবার দলীয়ভাবে নির্বাচন না হলেও দুই দলের শীর্ষ নেতারা সহ অন্যান দল নির্বাচনে অংশ নিচ্ছেন। আছেন স্বতন্ত্র প্রার্থীও।

বর্তমান সরকারের আওয়ামী লীগের নেতৃবৃন্দ চেয়ারম্যান প্রথমদিকে নির্বাচনে অংশ নেওয়ার কথা থাকলেও ব্যক্তিগত কারন দেখিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিচ্ছেন না বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর । এক ভিডিও বার্তায় অনলাইনে এসে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন সবার উদ্দেশ্য।

আলহাজ্ব আব্দুল কাদির লস্কর চুনারুঘাট উপজেলা পরিষদের দুইবারের উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়নে তিনবারের চেয়ারম্যান ছিলেন । গত উপজেলা পরিষদের নির্বাচনে তিনি আনারস প্রতিকের প্রার্থী আবু তাহের কে বিপুল ভোটে পরাজিত করে উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়েছিলেন। নানান কারনে যদিও নির্বাচনটি বিতর্কিত ছিলো প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের কাছে তবে ভোটের হিসাব, কেন্দ্রের ফলাফলের যোগফল নিয়েই তিনি জনপ্রিয় চেয়ারম্যান হিসাবে জয়লাভ করেন। জনগণ উনাকে স্বতঃস্ফূর্ত ভাবে ভোট দিয়ে ছিলেন দলমত নির্বিঘ্নে তিনি জনগণের জনপ্রিয় চেয়ারম্যান হিসাবে নাগরিকদের সেবা করে গেছেন উপজেলাবাসীদের । তিনি একটি কথা স্পষ্ট বলছেন তিনি সব সময় জনগণের কাছে আছেন এবং ভবিষ্যতে ও উনার পরিবার থাকবে।
তিনি সকল জনগণের কাছে ভুলত্রুটি ক্ষমা চেয়ে সবার কাছে দোয়া চেয়ে ওনার বক্তব্য প্রধান করছেন এবং আল্লাহ পাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করছেন। উপজেলার সকল এলাকার জনগণের সুস্থ জীবন ও মঙ্গল কামনা করে বক্তব্য উপস্থাপন করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন