শিরোনাম
ব্যক্তিগত কারণে নির্বাচনে আসবেন না আঃ কাদির লস্কর আলেম উলামাসহ দ্বীনদাররা জনপ্রতিনিধি নির্বাচিত ও আমাদের ভাবনা মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্ষুদ্র নৃগোষ্ঠীর মধ্যে বাইসাইকেল,শিক্ষা উপকরণ, সামগ্রী বিতরণ।

Coder Boss / ৬০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ জুন, ২০২০

রিপন মিয়া বিশেষ প্রতিনিধি মৌলভীবাজার।

মৌলভীবাজার সদর উপজেলা আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন , ১২নং গিয়াসনগর ইউনিয়ন , আখাইলকুড়া ইউনিয়ন সহ বিভিন্ন এলাকার ক্ষুদ্র নৃগোষ্ঠীর মধ্যে বাইসাইকেল,শিক্ষা উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ কামাল হোসেন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন